ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দক্ষিণ আফ্রিকায় চাঁদপুর প্রবাসীর হাতে প্রতিবেশী খুন

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৩:৩৪ পিএম

দক্ষিণ আফ্রিকায় পাওনা টাকা দাবী করায় চাঁদপুরের ফরিদগঞ্জের ইব্রাহিম খলিল সোহেল (২৭) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে ফরিদগঞ্জেরই আরেক প্রবাসী রুবেল হোসেন। ৩ এপ্রিল শুক্রবার ভোরে দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গের ব্লুটেন শহরে এ ঘটনা ঘটে।

জানা যায়, পরিবারের স্বচ্ছলতা ফিরাতে ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ও বর্তমানে উপজেলা সদরে বসবাসরত গোলাপ সর্দারের ছেলে ইব্রাহিম খলিল সোহেল গত ৮ বছর আগে দক্ষিণ অফ্রিকায় পাড়ি জমায়। যাওয়ার পর থেকে সোহেলের কাগজপত্র না থাকায় দোকান ক্রয়ের জন্য তার জমানো টাকা পার্শবর্তী এলাকার চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামের রুবেল হোসেনের কাছে জমা রাখে।

শুক্রবার সকালে দোকান ক্রয়ের জন্য রুবেলের কাছে পাওনা বাংলাদেশী মুদ্রায় দেড় কোটি টাকা দাবী করায় কথা কাটাকাটির এক পর্যায়ে রুবেল সোহেলকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় বাংলাদেশীরা সোহেলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

ঘটনার পরপরই সোহেলের মৃত্যুর সংবাদ গ্রামের বাড়ী চাঁদপুরের ফরিদগঞ্জের পোয়া গ্রামে পৌঁছালে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। পুরো গ্রামে শুরু হয় শোকের মাতম।

নিহত সোহেলে পিতা গোলাপ সর্দার জানান, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি ও আমার পরিবার দক্ষিণ আফ্রিকার সরকারের কাছে খুনী ইব্রাহিম খলিল সোহেলের বিচার দাবী করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন