মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনা ভাইরাস থেকে রক্ষায় দক্ষিণাঞ্চলের বিভিন্ন মসজিদে বাদজুমা বিশেষ দোয়া

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৩:৫৩ পিএম

করোনা ভাইরাসের দুর্যোগ থেকে সারাদেশ সহ গোটা বিশ্বকে রক্ষায় মহান আল্লাহ রাব্বুল আল আমীনের রহমত কামনা করে শুক্রবার জুমা বাদ বরিশাল মহানগরী সহ সমগ্র দক্ষিণাঞ্চলের মসজিদসমুহে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। মুসল্লীয়ানগন নিজেদের মধ্যে যতটা সম্ভব দুরত্ব বজায় রেখে মাস্ক পরিধান সহ স্বাস্থ্যবিধি মেনেই মসজিদে প্রবেস করেন। প্রায় সব মসজিদই বিশেষভাবে পরিস্কার পরিচ্ছন্ন রাখা হচ্ছে।

শুক্রবার জুমার নামাজ আদায়ন্তে বরিশালের ঐতিহ্যবাহী চকবাজার জামে এবাদুল্লাহ মছজিদে করোনা ভাইরাস থেকে মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করা হয়। নামাজ শেষে মিলাদ ও দোয়া মাহফিল থেকে আল্লাহর দরবারে পানাহ চেয়ে মুসুল্লীয়ানগন হাত তোলেন। এদিকে জামে এবাদুল্লাহ মছজিদ কমিটির উদ্যোগে দুস্থদের মাঝে ত্রান বিতরনের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। দু একদিনের মধ্যেই নগরীর কয়েকটি বস্তিতে দুস্থদের মাঝে চাল বিতরন করা হবে বলে খতিব আলহাজ হজরত মাওলানা মির্জা নুরুর রহমান বেগ ছাহেব জানিয়েছেন।

পটুয়াখালী, ভোলা, পিরোজপুর,বরগুনা ও ঝালকাঠীর বিভিন্ন মসজিদেও শুক্রবার বাদ জুমা করোনা ভাইরাসের হাত থেকে মহান আল্লাহর দরবারে পানাহ চেয়ে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। কএে দূর্যোগ থেকে রক্ষায় ফরিদপুরের বিশ^ জাকের মঞ্জিল, নেসারাবাদের ছারছিনা দরবার শরিফ, বরিশালের চরমোনাই দরবার শরিফ সহ দক্ষিণাঞ্চলের বিভিন্ন দরবার শরিফেও মহান আল্লাহর দরবারে দোয়া করা হয় জুমাবাদ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন