বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় অর্ধশত মোটর সাইকেলে জরিমানা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৮:৫০ পিএম

মাগুরায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে শুক্রবার এক মটর সাইকেলে একাধিক ব্যক্তি চলাফেরা নিয়ন্ত্রণ করতে অর্ধশত মোটরসাইকেল চালককে জরিমানা করেছে সেনাবাহিনী ও প্রশাসনের যৌথ দল। সদর উপজেলা নির্বাহী অফিসার আবু সুফিয়ানের নেতৃত্বে এ সময় সেনাবাহিনীর পক্ষে উপস্থিত ছিলেন মেজর হুসাইনসহ সেনা সদস্যরা।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, করোনা সতর্কতায় বাধ্য হয়েই প্রশাসন কঠোর হচ্ছে। অনেকেই করোনার ভয়াবহতা বুঝে উঠতে না পেরে সরকারের নির্দেশ অমান্য করছেন। ইতিমধ্যে বাংলাদেশে বেশকিছু করোনা আক্রান্ত রোগী ধরা পড়েছেন। কয়েকজন মারাও গেছেন। এ অবস্থায় সর্বাত্মক লগ ডাউন মেনে না চললে আমাদের ভয়াবহ পরিণতিতে চলে যেতে হবে। তাই করোনা মোকাবেলায় সকলকে সচেতন করতেই অর্ধশত মোটরসাইকেল চালককে মোটর সাইকেলে একাধিক ব্যক্তি চড়ার অভিযোগে নুন্যতম জরিমানা হিসেবে প্রত্যেককে ১শ টাকা করে জরিমানা আদায় করা হয়েছে। এখন থেকে কোন মোটরসাইকেলে একাধিক ব্যক্তি চড়তে দেখলে জরিমানাসহ শাস্তি দেয়া হবে।

এছাড়া পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মোটরসাইকেলে একাধিক ব্যক্তি চড়াকে নিরুৎসাহিত করতে কাজ করে যাচ্ছেন বলে জানান সদর থানার ওসি জয়নাল আবেদীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন