শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দক্ষিণখানে ঘুমন্ত বৃদ্ধার মৃত্যু নাতনী ও ছেলের বউ আহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর দক্ষিণখান মিয়াপাড়া এলাকায় কালবৈশাখী ঝড়ের মধ্যে নির্মাণাধীন একটি ভবনের দেয়াল ধসে পার্শ্ববর্তী একটি বাড়িতে পড়ে মুমন্ত খাইরুন্নেসা (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ সময় নিহতের নাতনী ও ছেলের বউও আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, নির্মাণাধীন একটি ভবনের পঞ্চম তলা থেকে ইটের গাঁথনি দেয়া একটি দেয়াল ধসে নিচের টিনশেড বাড়িটিতে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। তার সঙ্গে থাকা নাতনী ও ছেলের বউও এতে আহত হন।

এলাকার বাসিন্দা বোরহান উদ্দিন সজিব জানান, যে বাড়িটিতে ভবনের দেয়াল ধসে পড়ে তা টিনশেড। ওই বাড়িটির পাশেই নিয়মনীতির তোয়াক্কা না করে এক সমিতির উদ্যোগে ৮তলা একটি ভবন নির্মাণের কাজ চলছে। গত বৃহস্পতিবার নির্মাণাধীন ওই ভবনের পাচ তলা থেকে ইটের গাঁথনি একটি দেয়াল ধসে নিচের টিনশেড বাড়িটির উপরে পড়ে। এতে ঘটনাস্থলেই খাইরুন্নেসা মারা যান। তার সঙ্গে থাকা নাতনী ও ছেলের বউও আহত হন। দক্ষিণখান থানার এসআই প্রদীপ কুমার তরফদার জানান, নির্মাণাধীন ভবনের পাঁচতলা থেকে দেয়াল ধসে নিচের টিনের চালা ভেঙ্গে ভেতরে ঢুকে যায়। পরে ঘুমন্ত খাইরুন্নেসা নামের ওই বৃদ্ধার মৃত্যু হয়। পরে লাশটি উদ্ধার করে শহীদ সোহরাওইয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়। গতকাল ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় গতকাল বিকেল পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন