ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে সামাজিক দুরত্ব বজায় রাখতে কঠোর অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ১২:৫২ পিএম

করোনা ভাইরাস প্রতিরোধে দেশজুড়ে সাধারণ মানুষকে ঘরে থাকার আহ্বান উপেক্ষা করে রাজশাহীর রাস্তায় নামছে অনেক মানুষ ও যানবাহন। তা নিয়ন্ত্রনে আজ শনিবার সকাল থেকে কঠোর অবস্থান নিয়ে যানবাহন অনেকটাই নিয়ন্ত্রনে এনেছে সেনাবাহিনী ও পুলিশ। রাজশাহী জিরো পয়েন্টসহ বিভিন্নস্থানে সেনাবাহিনী টহল দিচ্ছেন। এ সময় সব ধরনের যানবাহন আটকে বাসায় ফিরে যেতে বলা হয় পাশাপাশি জনগণকে ঘরে ফিরে যেতে বলা হয়। একে রাস্তা ফাঁকা হয়ে বেশ খানিকটা নিয়ন্ত্রণে আসে।
এদিকে রাজশাহী মহানগরীর তালাইমারি, কামরুজ্জামন চত্বর, কাশিয়াডাংঙ্গা, সাহেববাজার, কাঁটাখালিসহ প্রায় মোড়ে পুলিশের চেকপোস্ট সাইন বোর্ড দিয়ে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন আরএমপির উপ পুলিশ কমিশনার রুহুল কুদ্দুস।
তিনি জানান, করোনা ভাইরাস থেকে রাজশাহী বাসীকে রক্ষায় কঠোর অবস্থান নিয়েছে আরএমপি পুলিশ। নগরীতে যানবাহন ও জন সমাগম নিয়ন্ত্রনে আরএমপি পুলিশ এসব চেক পোষ্ট বসিয়ে যান বাহন নিয়ন্ত্রনে নেয়া চেস্টা করছে।
রাজশাহীর সাধারণ মানুষ মনে করছেন, যানবাহনের নিয়ন্ত্রণে আনা গেলে অযথা সাধারণ মানুষ রাস্তায় নামতে পারবে না। এতে করে সামাজিকভাবে করোনা ছড়িয়ে পড়া থেবে নিয়ন্ত্রণে আসবে। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন