ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় করোনা ভাইরাস আতংকের মধ্যে আড্ডা, প্রতিবাদ করায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৪

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ১:৪৭ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় করোনা ভাইরাস আতংকের মধ্যে এক স্হানে আড্ডা দেয়ার প্রতিবাদ করায় দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৪ জন আহত হয়েছে।

আজ শনিবার সকালে উপজেলার সিতাইকুন্ড গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্হানীয়রা আহতদের উব্দার করে কোটালীপাড়া স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

স্হানীয় সুত্রে জানাগেছে মোসলেম মোল্লার বাড়ির পাশে একটি বেঞ্চ স্হাপন করে আলমগীর মোল্লার লোকজন আড্ডা দিয়ে আসছিল এ নিয়ে মোসলেম মোল্লা করোনা ভাইরাস প্রতিরোধে তাদের কে এক স্হানে সমাবেত হয়ে আড্ডা দিতে বারন করায় উভয় পক্ষের মধ্যে শুক্রবার রাতে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে, এ ঘটনার জের ধরে আজ শনিবার সকালে আলমগীর মোল্লা ও মোসলেম মোল্লার সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে এতে দুই পক্ষের ৪ জন আহত হয়।

আহতরা হলেন কাওসার মোল্লা,সান্ত মোল্লা,বাবু মোল্লা ও রুবেল মোল্লা।

হাসপাতালে আহত কাওসার মোল্লা অভিযোগ করে সাংবাদিকদের বলেন করোনা ভাইরাস আতংকের মধ্যে এ স্হানে আড্ডা দেয়ার প্রতিবাদ করায় মোসলেম মোল্লার সাথে আলমগীর ও ছত্তার মোল্লার লোকজনের সাথে মারামারির ঘটনা ঘটে, আমারা ঠেকাতে গেলে আলমগীর মোল্লার লোকজন পিছন থেকে এসে আমাদের উপর হামলা চালিয়ে আহত করে।এ ব্যপারে কোটালীপাড়া থানার ওসি তদন্ত মোঃ জাকারিয়া জানান এমন কোন অভিযোগ আমরা এখন পর্যন্ত পাইনি, পেলে তদন্ত করে আইনগত ব্যবস্হা নিব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohiuddin Talukdar Polash ৪ এপ্রিল, ২০২০, ৫:৫৫ পিএম says : 0
দুঃখজনক
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন