ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় জমিয়াতুল মোদার্রেসিনের খাদ্য সামগ্রী বিতরণ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ২:২০ পিএম

বাংলাদেশের মাদরাসা শিক্ষকদের একক বৃহত্তম ও অরাজনৈতিক শিক্ষক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেসিন কেন্দ্রীয় কমিটির অর্থায়নে এবং সংগঠনের বগুড়া জেলা শাখার সহযোগিতায় লগডাউন পরিস্থিতিতে কর্মহীন বিপুল সংখ্যক মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ করা হল বগুড়ায়।

শনিবার বেলা ১১ টায় বগুড়ার ঠনঠনিয়া নুরুল আরা নুর ফাযিল মাদরাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত এই বিতরণ অনুষ্ঠানে প্রধাণ অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান জননেতা জনাব মজিবর রহমান মজনু।
খাদ্য সামগ্রী বিতরণ পুর্ব সংক্ষিপ্ত
বক্তব্যে মজিবর রহমান মজনু তাঁর বক্তব্য সময়ে সঠিক উদ্যোগ নিয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি মোদার্রেসিন নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
তিনি বলেন, সরকারের পাশাপাশি
সবাই এগিয়ে আসলে সংকট মোকাবেলা সহজ হবে।
তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় গৃহীত সরকারি নির্দেশনা চলার জন্য সবার প্রতি উদাত্ত আহ্বান জানান।
বিতরণকালে সংগঠনের বগুড়া জেলা শাখার সভাপতি মাও, আব্দুল হাই বারী, সেক্রেটারি মাও, রাগেব হাসান ওসমানী সহ অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়ার ভারপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার মোঃ হযরত আলী, বগুড়া পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহি, সংগঠনের জেলা শাখার জয়েন্ট সেক্রেটারি মাও,রেজাউল বারী, শিবগঞ্জ উপজেলা সভাপতি মাও, আবু বক্কর সিদ্দি, ধুনট উপজেলা সভাপতি মাহবুবুর রহমান, কাহালু উপজেলার সেক্রেটারি মাও, এবিএম হাফিজুর রহমান, শাজাহানপুর উপজেলা সেক্রেটারি মাও, আ.ন.ম. ইয়াহিয়া,নন্দীগ্রাম উপজেলা সেক্রেটারি আব্দুল মান্নান প্রমুখ।
চাল, ডাল, তেল, আলু, পেয়াজ ও সাবান সহ খাদ্য সামগ্রীর একটি করে প্যাকেট পেয়ে খুশিতে ঝলমল করে ওঠে সবার। তারা দাতাদের সবার জন্য দোওয়া করেন।
সবশেষে জেলা জমিয়ত বগুড়া শাখার সভাপতি মাও, আব্দুল হাই বারী সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও ইনকিলাব সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব মাও, শাব্বির আহম্মেদ মোমতাজীর আহ্বানে সাড়া দিয়ে বগুড়ার প্রত্যেক উপজেলা পর্যায়ে নিজ নিজ এলাকার অভাবী মানুষদের সহ যোগিতায় একইভাবে এগিয়ে আসার আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন