বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া একজনকে ধরে নিয়ে টেষ্ট,আরেকজন হোম কোয়ারেন্টাইনে

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৩:১৩ পিএম | আপডেট : ৪:০০ পিএম, ৪ এপ্রিল, ২০২০

হাসপাতাল থেকে দু’দিন আগে পালিয়ে যাওয়া করোনা সন্দেহে চিকিৎসাধীন দুইজনের মধ্যে একজনকে শনিবার দুপুরে বাড়ি থেকে ধরে নিয়ে হাসপাতালে ভর্তি টেষ্টের ব্যবস্থা করা হয়েছে। অপরজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। দু’জনেরই বাড়ি যশোরের মণিরামপুরে।
যশোর হাসপাতালে সর্দি, কাশি, জ্বর নিয়ে করোনা সন্দেহে চিকিৎসাধিন পরিবহন শ্রমিক পালিয়ে মনিরামপুরে মাছনা গ্রামে নিজ বাড়িতে অবস্থান করছিলো। খবর পেয়ে যশোরের সিভিল সার্জনের নির্দেশে মনিরামপুর থেকে এ্যাম্বুলেন্সে করে তাকে ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া এবং টেষ্টের ব্যবস্থা করা হয়েছে।
অপরদিকে ঢাকা থেকে পালিয়ে আসা যুবকটি পেশায় গাড়ি চালক। ঢাকায় একটি হজ গ্রুপের হয়ে বিমানবন্দরে যাত্রী আনা নেওয়া করতেন। হঠাৎ কয়েকদিন আগে জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। ঢাকায় চিকিৎসাধীন আবস্থায় করোনা সন্দেহে বৃহস্পতিবার ওই যুবক পালিয়ে মনিরামপুর পৌরসভার বিজয়রামপুরে নানা বাড়িতে আশ্রয় নেন। বিষয়টি জানাজানি হলে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়দের চাপে ওই যুবক সেখান থেকে পালিয়ে উপজেলার রঘুনাথপুর গ্রামের পিতার বাড়িতে চলে যান। অবশ্য সেখানে ছেলেকে ঘরে তালাবদ্ধ করেন তার পিতা। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শুভ্রা রান দেবনাথ এবং ওসি রফিকুল ইসলাম সরেজমিন পরিদর্শনের পর তাকে হোম কোয়ারেন্টাইনের ব্যবস্থা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন