শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

আসামে স্বাস্থ্যমন্ত্রী পরিদর্শনে আসবে শুনে হাসপাতালে থুতু ছিটালেন করোনা রোগীরা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৩:৩৪ পিএম

স্বাস্থ্যমন্ত্রী যাওয়ার খবর শুনে হাসপাতালে থুতু ছিটালেন করোনা সন্দেহে কোয়ারেন্টাইনে থাকা রোগীরা। গতকাল শুক্রবার এমন ঘটনাই ঘটেছে ভারতের আসাম রাজ্যের গোলাঘাট জেলায়।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, আসাম রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী হিমান্তা বিশ্ব শর্মার গোলঘাটের সিভিল হাসপাতালে করোনা চিকিৎসা ব্যবস্থা পরিদর্শনে যাওয়ার কথা ছিলো। জানা গেছে, করোনা রোগীদের সংস্পর্শে আসায় ওই হাসপাতালে ৪২ জনকে করোনা সন্দেহে কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে।
হাসপাতালের কর্তৃপক্ষ জানায়, রোগীরা হাসপাতালের পুরো ওয়ার্ডজুড়ে থুতু ফেলে। এমনকি জানাল দিয়েও হাসপাতালের কর্মীদেরকে লক্ষ্য করে থুতু ফেলতে শুরু করেন। পরে হাসপাতালের কর্মীরা কোনমতে দৌড়ে ওই জায়গা ত্যাগ করেন।
এ বিষয়ে আসামের স্বাস্থ্যমন্ত্রী হিমান্তা বিশ্বাস শর্মা বলেন, গোলাঘাটে কোয়ারেন্টাইনে থাকা অনেই মনে করছেন যে তারা সুস্থ আছেন। আমরা জোর করে তাদেরকে আটকে রেখেছি। আমি দুঃখিত এ কারণে যে তারা জানালা দিয়ে পর্যন্ত থুতু ছিটিয়েছে। তাদের এ বিষয়ে সচেতন থাকা উচিৎ ছিলো। আসামে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২০ জন। ভারতে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২ হাজার ৯শ ২ জন। মারা গেছেন ৬৮ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন