শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুর মেঘনায় দুটি স্পিডবোটের সংঘর্ষে দুইজন নিহত

ইলিশের পোনা জাটকা পাচারকালে

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৩:৪৫ পিএম | আপডেট : ৪:৩৬ পিএম, ৪ এপ্রিল, ২০২০

ইলিশের পোনা জাটকা পাচারকালে চাঁদপুর মেঘনা নদীতে দুটি স্পিডবোটের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। একজনের মরদেহ উদ্ধার করা হলেও অপরজন নিখোঁজ রয়েছেন।

নিহতরা হলেন, চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের জাহাজমারা গ্রামের বাদশা দেওয়ানের ছেলে আলামিন (২২), অপরজন একই এলাকার মৃত খালেক হাওলাদের ছেলে আল আমিন (২৮)।

শুক্রবার (৩ এপ্রিল) রাতে শরীয়তপুরের কাচিঘাটা নৌ-সীমানায় দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী জানান, দুইজনের একই নাম। আলামিন (২২) এর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। অপরজন নিখোঁজ রয়েছে।

জানা গেছে, রাজরাজেশ্বর জাহাজমারা এলাকার দুটি মাছ ঘাটের জেলেদের আহরণকৃত বিপুল পরিমাণ জাটকা ও ইলিশ মাছ পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। এসময় স্থানীয় খোকন মোল্লার মাছ বহনকারী স্পিডবোটটি মাওয়া যাওয়ার সময় বিপরীত দিক থেকে মাছ বিক্রি করে আসার সময় রফিকউল্লা দেওয়ানের স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়। সাথে সাথে দুটি স্পিডবোটে থাকা আরোহীরা ছিটকে নদীতে পড়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আলামিনের মৃতদেহ উদ্ধার করা গেলেও অপর জনের মরদেহ এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. জাহেদ পারভেজ চৌধুরী জানান, পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। আল আমিনের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন