শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আটকে গেল আটের বিয়ে!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

প্রাণঘাতি করোনাভাইরাসের তোপে স্থবির গোটা বিশ্ব। থমকে রয়েছে ক্রীড়ামহল। এবার করোনার জেরে আটকে গেল অস্ট্রেলিয়ার আট ক্রিকেটারের বিয়ে! ক্রিকেট মৌসুম শেষ হয়ে যাওয়ার পর এপ্রিলে গাঁটছড়া বাধবেন বলে ঠিক করেছিলেন অজি ক্রিকেটাররা। কিন্তু, এই পরিস্থিতিতে তা স্থগিত হয়ে গেল। এই ক্রিকেটারদের তালিকায় আছেন পরিচিত লেগস্পিনার অ্যাডাম জাম্পা। আছেন জাতীয় দলের পেসার জ্যাকসন বার্ড, ওপেনার ডি’আর্কি শর্টও। আর আছেন আন্তর্জাতিক ক্রিকেটে এখনও পা না-রাখা মিচেল সোয়েপসন, অ্যালিস্টার ম্যাকডারমট, অ্যান্ড্রু টাই, জেস জোনাসেন ও ক্যাটেলিন ফ্রেট।

শুধু অস্ট্রেলিয়াতেই নয়, দক্ষিণ আফ্রিকার ক্রিকেটমহলেও এমন ঘটনা ঘটেছে। মহিলা ক্রিকেটার লিজেলে লির বিয়ের তারিখ ছিল ১০ এপ্রিল। কিন্তু এখন সেটাও স্থগিত হয়ে গিয়েছে।

তবে ¯্রােতের বিপরীতে হাঁটছেন আইপিএলের নিলামে সবচেয়ে বেশি দর ওঠা অজি পেসার প্যাট কামিন্স। এই অবসরেই বিয়ের পিড়িতে বসছেন বলে ভাবছেন এই পেসার, ‘এই অবসরে বিয়ের পরিকল্পনায় মন দিতে পারছি বেশি। আমরা লাকি। সবেমাত্র এনগেজড হয়েছি। বিয়ের সময় আশা করছি এই পরিস্থিতি আর থাকবে না। তবে জাম্পার মতো ঘনিষ্ঠ বন্ধুদের অবস্থা অনুভব করতে পারছি। ওদের বিয়ে পিছিয়ে দিতে হচ্ছে। এটা খুব কঠিন সময়।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন