মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

করোনায় চিকিৎসা পরামর্শে এনআরবিসি ব্যাংকের হেল্থ ডেস্ক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

মহামারী করোনাভাইরাসের বিদ্যমান জরুরী অবস্থায় স্বাস্থ্যসেবা ও চিকিৎসা বিষয়ক পরামর্শে হেলথ্ ডেস্ক খুলেছে এনআরবিসি ব্যাংক। দেশের ও বিদেশের স্বনামধন্য ও বিশেষ অভিজ্ঞতা সম্পন্ন চিকিৎসকদের সমন্বয়ে এই হেলথ্ ডেস্ক করা হয়েছে। চিকিৎসা বিশেষজ্ঞরা করোনাভাইরাস প্রতিরোধে পরামর্শ ও আক্রান্তদের বিশেষ করণীয় সংক্রান্ত তথ্য সহায়তা দিবে।
হেলথ্ ডেস্ক সম্পর্কে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান তমাল এস এম পারভেজ বলেন, করোনা আতঙ্কে হাসপাতালগুলোতে রোগীরা ভীড় করছে। তাই বর্তমান পরিস্থিতিতে যাতে হাসপাতালে ভীড় না করে বাসায় বসেই চিকিৎসা পরামর্শ নিয়ে করোনা মোকাবেলা করতে সক্ষম হয়। পাশপাশি দেশের এই ক্রান্তিকালে প্রয়োজনে জন মানুষের পাশে দাঁড়ানো। আর মানুষের সেবা প্রদানই ব্যাংকের মূল উদ্দেশ্য। এছাড়া ভবিষ্যতে এনআরবিসি ব্যাংক লিমিটেড এই সেবা কার্যক্রম আরও বড় পরিসরে প্রদান করবে বলে আশা ব্যক্ত করেন তমাল এস এম পারভেজ।
সূত্র মতে, জনস্বার্থে সরকারের পাশাপাশি এনআরবিসি ব্যাংক সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এ সেবা প্রদান করবে। বিনা খরচে জনকল্যাণের লক্ষ্যে এনআরবিসি ব্যাংক এর এই হেল্থ ডেস্ক থেকে দেশের যেকোন প্রান্ত থেকে সমাজের সকল শ্রেণীর মানুষকে স্বাস্থ্য সেবা ও চিকিৎসা বিষয়ক পরামর্শ প্রদান করা হবে। সেবা গ্রহণ সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য ই-মেইল: healthdesk@nrbcommercialbank.com. যোগাযোগ: 16413 I 09612316413.
ওয়েবসাইট: www.nrbcommercialbank.com ফেসবুক: www.facebook.com/nrbcbank/

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন