শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরার আলোচিত মুক্তামনির নানাকে কুপিয়ে হত্যার অভিযোগ

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ১২:২৬ পিএম

মসজিদ উন্নয়নের টাকা আদায়ের ঘটনায় দেশব্যাপী আলোচিত রক্তনালীর টিউমারে আক্রান্ত সাতক্ষীরার শিশু মুক্তামনির নানা শওকত সরদার (৬০) কে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৪ এপ্রিল) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শওকত সরদার সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের মৃত মুক্তার সরদারের ছেলে ও রক্তনালীর টিউমারে আক্রান্ত দেশব্যাপী আলোচিত মুক্তামনির নানা।

নিহতের জামাতা ইব্রাহিম হোসেন জানান, শুক্রবার সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের উত্তর শিবনগর জামে মসজিদে জুমার নামাজে মসজিদের উন্নয়নে টাকা তুলছিলেন শামিম নামে এক যুবক। নিহত শওকতের ছেলে হাবিবুর রহমান দানের টাকা না দেওয়ায় মসজিদের মধ্যেই তাকে অপমান করে শামিম। নামাজ শেষে হাবিবুর বাড়ি যেয়ে তার পিতা শওকতকে এ ঘটনা জানায়। শওকত সাথে সাথে মসজিদের সামনে এসে শামিমের পিতা ফজলুকে ঘটনার বিবরণ দিয়ে নালিশ করে। এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় শামিমের নেতৃত্বে ফারুক, শরিফুলসহ ৮-১০ জন লোক নিয়ে ধারালো দা দিয়ে শওকতের মাথায় কোপ মারে এবং অন্যান্যরা এলোপাতাড়িভাবে মারপিট করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরার সদর হাসপাতেল ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, বিষয়টি শুনেছি তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন