মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

করোনায় ব্যাংকিং সেবা অব্যাহত রাখায় কর্মীদের ধন্যবাদ জানালেন জনতা ব্যাংকের এমডি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ৩:১৫ পিএম

গ্রাহকদের সুবিধা বিবেচনা করে দেশের প্রত্যন্ত অঞ্চলসহ সকল এডি, গ্রেড-১ এবং ক্লিয়ারিং হাউসের আওতাভূক্ত শাখা সমূহের মাধ্যমে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে জনতা ব্যাংক লিমিটেড। বর্তমান করোনাভাইরাস পরিস্থিতি সত্ত্বেও নিরলসভাবে গ্রাহক সেবা অব্যাহত রাখায় ব্যাংক কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন জনতা ব্যাংক লিমিটেড এর সিইও এন্ড এমডি মো. আব্দুছ ছালাম আজাদ।

তিনি বলেন, জনতা ব্যাংকের বিভিন্ন শাখার মাধ্যমে ব্যাবসায়িক লেনদেনসহ স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীর বেতন, সরকারী, বেসরকারী ও এনজিও কর্মীর বেতন, পেনশন, মুক্তিযোদ্ধা ভাতাসহ অন্যান্য ভাতা প্রদান করা হচ্ছে। এক্ষেত্রে সামাজিক দুরত্ব বজায় রেখে ব্যাংকিং সেবা গ্রহনের জন্য তিনি গ্রাহকদের অনুরোধ জানিয়েছেন।

ব্যাংক কর্তৃপক্ষ জানায়, রোববার দেশের ভিতর ব্যাংকের মোট ৯১১ টি শাখার মধ্যে ৩৭৯ টি শাখা খোলা ছিল। এসব শাখায় স্বয়ংক্রিয় ক্লিয়ারিং হাউসের মাধ্যমে ২ হাাজর ২৫৯ টি চেকে প্রায় ৩৮২ কোটি টাকার লেনদেন সম্পন্ন হয়। বৃহস্পতিবার ১ হাজার ১০০ টি চেকের মাধ্যমে প্রায় ৩২৮ কোটি টাকার লেনদেন সম্পন্ন হয়। জনতা ব্যাংকের এটিএম বুথগুলোতে পর্যাপ্ত নতুন নোটের সরবরাহের ব্যবস্থা করা হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে শাখাগুলোতে প্রবেশের আগে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে ব্যাংকের গ্রাহকসহ সবার হাত পরিষ্কারের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া নিজেদের নিরাপত্তায় ব্যাংক কর্মীরা হ্যান্ড গ্লাভস ও মাস্ক ব্যবহার করছেন। জনতা ব্যাংক জনতার ব্যাংক হিসেবে দেশের জনগণের পাশে থাকবে এ ব্যাপারে অঙ্গীকারাবদ্ধ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন