ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

প্রবাস জীবন

আমিরাতে প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ৩:৪৯ পিএম

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপে আতঙ্কিত মানুষ। ব্যবসা-বানিজ্যে স্থবির অবস্থা। তেমনিভাবে আরব আমিরাতেও একই অবস্থা বিরাজ করায় অনেক প্রবাসী কর্মহীন হয়ে পড়েছেন। এতে বিপাকে পড়েছেন অনেক প্রবাসী বাংলাদেশি। তাদের সাহায্যে এগিয়ে এসেছে আজমান বাংলাদেশ বিজনেস ফোরাম। ফোরামের পক্ষ থেকে গত শুক্রবার বিকালে কর্মহীন হোম কোয়ারেন্টাইনে থাকা শতাধিক অসহায় প্রবাসী বাংলাদেশি ও পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয।
আজমান বাংলাদেশ বিজনেস ফোরামের প্রধান সমন্বয়ক কামাল হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকের নেতৃত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শারজাহ বাংলাদেশ সমিতির সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশি কমিউনিটি ব্যক্তিত্ব ইসমাইল গনি চৌধুরী, কবি, লেখক ও সাংবাদিক ওবাইদুল হক, আবু বকর, রাকিবুল হাসান রিয়ন, রাযহান আবির, নয়ন বড়ুয়া, তরিকুল ইসলাম শামিম, রাসেল বাবু, আবদুল্লাহ আল রিয়াজসহ আরো অনেকে।
বিতরণ অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, বিশ্বের এই ক্রান্তিকালে ধনাঢ্য-বিত্তবান প্রবাসী বাংলাদেশি ও বিভিন্ন সামাজিক সংগঠনের স্ব-স্ব অবস্থান থেকে কর্মহীন অসহায় প্রবাসী বাংলাদেশিদের পাশে এগিয়ে আসা প্রয়োজন। পাশাপাশি দেশের ভাবমর্যাদা উজ্জ্বলে সবাইকে আমিরাতের আইন কানুন মেনে চলার জন্যও আহবান জানানো হয়। আগামীতে সকলের সহযোগিতা নিয়ে এ কর্মসূচি চালিয়ে যাওয়ারও ঘোষণা দেন বাংলাদেশ বিজনেস ফোরামের প্রধান সমন্বয়ক কামাল হোসেন সুমন।

আমিরাতে হোম কোয়ারেন্টাইনে থাকা অসহায় প্রবাসীদের মাঝে আজমান বাংলাদেশ বিজনেস ফোরামের খাদ্যসামগ্রী বিতরণ -ইনকিলাব

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন