বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সানিয়ার তহবিলে সপ্তাহেই সোয়া কোটি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

প্রাণঘাতি করোনাভাইরাসের বিপক্ষে লড়াইয়ে বিশ্ব ক্রীড়াঙ্গনের অনেকের মতই এবার এগিয়ে এলেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। নিজ দেশের মানুষের পাশে দাঁড়াতে তহবিল গঠনে মানবতার ডাক দেন সানিয়া। তার মানবতার ডাকে সাড়া দিয়েছেন অনেকেই। আর এক সপ্তাহের মধ্যে ১ কোটি ২৫ লাখ রুপির তহবিল সংগ্রহ করেছেন সানিয়া।

তবে সানিয়ার চেষ্টা এখানেই থেমে থাকছে না। তিনি নিজে যে ফান্ড গঠন করেছেন, সেখানে আরও অর্থ সংগ্রহ জমা হচ্ছে। এই অর্থ দিয়ে করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থ হওয়া পরিবারগুলোকে খাদ্য সহায়তা দিতে চান সানিয়া। এমনটাই সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেছেন সানিয়া।
টুইটারে সানিয়া নিজের কার্যক্রমের বর্ণনা দিয়ে বলেন, ‘আমরা একটি দল হিসেবে অসহায়-দুস্থ পরিবারকে সহযোগিতা করার উদ্যোগ নিয়েছি। আমরা হাজারের ওপর পরিবারকে খাদ্য সহায়তা দিতে চাই। এক সপ্তাহেই এক কোটি ২৫ লাখ রুপি সংগ্রহ করেছি। আমরা অন্তত এক লাখ পরিবারকে সহায়তা দিতে পারবো। এই প্রচেষ্টা আমাদের চলমান থাকবে। আমরা একসঙ্গে থাকতে চাই এবং এক সাথে এই যুদ্ধে জিততে চাই।’

করোনাভাইরাসে আক্রান্তদের সহায়তায় বড় অংকের অর্থ সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন ভারতের অনেক ক্রীড়া ব্যক্তিত্বরা। শচীন টেন্ডুলকার-সৌরভ গাঙ্গুলি-বিরাট কোহলি-সুরেশ রায়না ছাড়া আরও অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন