বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বেতন কম নেবেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

করোনাভাইরাসের প্রভাবে খেলাধুলা বন্ধ থাকায় আর্থিক ক্ষতির মুখে পড়েছে প্রায় সব ক্লাব। এমন কঠিন পরিস্থিতিতে ক্লাব হিমনাসিয়ার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এর কোচ ডিয়াগো ম্যারাডোনা। ক্লাবকে নিজের বেতন কম দেওয়ার প্রস্তাব দিয়েছেন আর্জেন্টাইন এই কিংবদন্তি।

নিজ দেশের প্রথম বিভাগের ক্লাব হিমনাসিয়ার প্রধান কোচের দায়িত্বে আছেন ম্যারাডোনা। তিনি নিজেইক্ষুদে বার্তায় বেতন কেটে রাখার প্রস্তাব দেন বলে জানান ক্লাবটির প্রেসিডেন্ট গাব্রিয়েল পেইয়েগ্রিনো, ‘আমরা বার্তা বিনিময় করেছি এবং অনেকের মধ্যে তিনিই প্রথমে বলেছেন, যদি বেতন কেটে রাখার দরকার হয় তবে তাতে তার কোনো আপত্তি নেই।’
গত ১৭ মার্চ থেকে ফুটবল বন্ধ রয়েছে আর্জেন্টিনায়। থেমে আছে ক্লাবগুলোর রোজগারও। সুপারলিগার ক্লাবগুলো এই ধাক্কা সামাল দিতে ফুটবলার ও কর্মচারীদের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে বেতন কাটার ব্যাপারে।

গত সেপ্টেম্বরে লা প্লাতা শহরের ক্লাবটির দায়িত্ব নেন ৫৯ বছর বয়সী ম্যারাডোনা। অবনমনের ঝুঁকিতে থাকা ক্লাবটির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হবে আগামী ২২ অগাস্ট। তবে চুক্তির পরেও ম্যারাডোনা ক্লাবের সঙ্গে থাকবেন বলে বিশ্বাস পেইয়েগ্রিনোর। অবরুদ্ধ সময়টা অন্যদের মত ম্যারাডোনারও বিরক্তিতে কাটছে বলে জানান ক্লাব প্রেসিডেন্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন