শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশে করোনায় আরো ৪ জনের মৃত্যু, আক্রান্ত ২৯

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ১:১৬ পিএম

দেশে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া রেকর্ড সংখ্যক চারজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার মহাখালীতে সরকারি ও বেসরকারি সংস্থার স্বাস্থ্য প্রতিনিধিদের সঙ্গে জরুরি সভায় এ তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক
তিনি জানান, ২৪ ঘণ্টায় ২৯ জনসহ মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১৭। এছাড়া নতুন চারজনসহ মৃতের সংখ্যা হয়েছে ১৩।
মন্ত্রী আরও বলেন, করোনা প্রতিরোধে গঠিত জাতীয় কমিটির প্রধান হলেও স্বাস্থ্য সংক্রান্ত বিষয় ছাড়া অন্য কোন সিদ্ধান্তের বিষয়ে অবহিত করা হয় না।
দেশে আরো এক লাখ কিট এসেছে বলে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনা পরীক্ষায় ১ লাখ কিট দেশে চলে এসেছে। আরও কিছু দেশের পথে রয়েছে। চিকিৎসকদের সুরক্ষায় প্রচুর পিপিই ও মাস্ক তৈরি হচ্ছে বলেও জানান স্বাস্থ্যমন্ত্রী।

জাহিদ মালেক বলেন, করোনা থেকে দেশকে রক্ষায় সবাইকে একসাথে কাজ করতে হবে। যার যা দায়িত্ব তা সঠিকভাবে পালন করার আহ্বান জানান তিনি।
মন্ত্রী বলেন, করোনা চিকিৎসায় জেলা পর্যায়ে আইসোলেশন ওয়ার্ডসহ বেশ কয়েকটি হাসপাতাল প্রস্তুত আছে।
প্রসঙ্গত, গত ৮ই মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। শুরুর দিকে আক্রান্তের সংখ্যা অনেক কম থাকলেও ধীরে ধীরে তা বাড়তে থাকে। এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১১৭।  মৃত্যু হয়েছে ১৩ জনের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
**হতদরিদ্র দিনমজূর কহে** ৬ এপ্রিল, ২০২০, ১:৩৭ পিএম says : 0
সামাজিক দুরত্ব বজায় রেখে চলা উচিৎ গতকাল ইনকিলাব পত্রিকায় এক ভাস্যকারের লেখা দেখে আজ মসজিদের যাইনাই ঘরে একাকি নামাজ আদয় করে নিলাম।হে আল্লাহ অতি তাড়াতাড়ী আমাদের মসজিদে যাবার তৌফিক দাও।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন