শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মানিকগঞ্জে বাস-পিকআপ সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৪

প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের ঘিওর উপজেলার তরা এলাকায় গতকাল শুক্রবার সকাল ৬টার দিকে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ ৪ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম এলাকার জিন্নত আলীর স্ত্রী শেফালী বেগম (৫০) ও তার মেয়ে নার্গিস আক্তার (৩০), একই উপজেলার দেড়ঘাটা গ্রামের আব্বাস আলীর ছেলে মিজানুর রহমান (৩০) ও টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চাষাভাদ্রা গ্রামের শুকলাল রাজবংশীর ছেলে পরান রাজবংশী।
সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে ঢাকাগামী সোহাগ পরিবহনের একটি বাসের সাথে আরিচাগামী পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শেফালী বেগম ও তার মেয়ে নার্গিসের মৃত্যু হয়। তাদের লাশ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। এদিকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে মিজানুর ও পরানেরও মৃত্যু হয়। তাদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহতরা সকলেই পিকআপের যাত্রী ছিলেন।
বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন দৌলা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক বাসটিকে আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।
সাইকেল আরোহী নিহত
রাজশাহী ব্যুরো : রাজশাহীর গোদাগাড়ীর সিঅ্যান্ডবি মোড়ে গতকাল (শুক্রবার) সকালে ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী আতাউর রহমান সাগর (৪৫) নিহত হয়েছেন। তিনি উপজেলার বারুইপাড়া গ্রামের মৃত আবু বাক্কারের ছেলে। রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, শুক্রবার সকালে মহিশালবাড়ী বাজার থেকে সাইকেল চালিয়ে জমি দেখতে যাচ্ছিলেন আতাউর। এসময় সিঅ্যান্ডবি মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে রাস্তার ওপর পড়ে যান তিনি। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় ট্রাকের চালকও আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন