বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে একজনের জন্য কোয়ারেন্টাইনে ৭০ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ১:৪২ পিএম

একজনের জন্য হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে কমপক্ষে ৭০ জনকে। তারা করোনাভাইরাস শনাক্ত হওয়া যুবকের সহকর্মী। ছাড়া করোনা রোগীদের চিকিৎসা সেবা দানকারী চিকিৎসক-নার্সদের জন্য চট্টগ্রাম আঞ্চলিক লোপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।
তিনি বলেন, রোববার করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর খুলশীতে ওই যুবকের কর্মস্থল সুপারশপ ‘দি বাস্কেট’ এর মালিক, কমর্চারিসহ ৭০ জনকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এছাড়া চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশনে থাকা করোনা রোগীদের চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক-নার্স ও অন্যান্য স্টাফসহ ১৭ জনকে চট্টগ্রাম আঞ্চলিক লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করা হয়েছে।
২৫ বছর বয়সি ওই যুবকের আগে তার বাবার (৬৭ বছর) শরীরে করোনা সংক্রমণ পাওয়া যায়। এর পরপরই দামপাড়াসহ মহানগরী ও জেলার অন্তত বিশটি বাড়ি লকডাউন করা হয়।
এখন পর্যন্ত চট্টগ্রামে মোট ১৪৪ জনের নমুনা পরীক্ষা হয়েছে। গতকাল ২৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২২ জনের নেগেটিভ এবং ১ জনের ফলাফল পজেটিভ পাওয়া যায়। চট্টগ্রামে আক্রান্তের সংখ্যা ওই দুই জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
চট্রগ্রামের জনসাধারনকে আরো বেশী সতর্ক অবস্হায় রাখার জন্য আইনশৃংখলা রক্ষাকারী কর্তৃপক্ষের কঠোর পদক্ষেপ কামনা করছি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন