বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনা সন্দেহে ট্রাক থেকে রোগীর পলায়ন, চালক-হেলপার আইসোলেশনে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৪:০২ পিএম

করোনাভাইরাসের কারণে নানা ধরণের ঘটনা ঘটেই যাচ্ছে। এবার হবিগঞ্জের বাহুবল উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন সন্দেহে ট্রাক থেকে পালিয়ে গিয়ে আত্মগোপন করেছেন এক যুবক। তবে ট্রাকচালক ও তার হেলপারকে আটক করে আইসোলেশনে পাঠানো হয়েছে।

রোববার রাত ১০টার দিকে বাহুবল উপজেলার মিরপুর এলাকা থেকে তাদের আটক করে আইসোলেশনে পাঠানো হয়।

জানা যায়, বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের সুন্দ্রাটিকি গ্রামের এক যুবক দীর্ঘদিন ধরে ঢাকায় গার্মেন্টে চাকরি করছেন।

সম্প্রতি দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়। বেশ কিছুদিন আগে ওই যুবক গ্রামে মা-বাবার কাছে ফোন করে তার শারীরিক অসুস্থতা ও করোনা উপসর্গের কথা জানান।

পরে গ্রামের বাড়িতে ফিরে আসতে চাইলে তার প্রতিবেশী ট্রাকচালকের মাধ্যমে ঢাকা থেকে (ঢাকা- চ- ১৮০০২৫) নাম্বারের গাড়িতে করে হবিগঞ্জের উদ্দেশে রওনা হন।

ইতিমধ্যে ওই যুবকের বাড়িতে ফেরার ঘটনাটি স্থানীয়ভাবে জানাজানি হলে বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার ও ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির ওই যুবককে নিয়ে ট্রাকচালককে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসতে অনুরোধ করেন। কিন্তু অসুস্থ ওই অসুস্থ যুবককে অলিপুর এলাকায় নামিয়ে তাকে বহন করার কথা অস্বীকার করেন ট্রাকচালক ও হেলপার।

পরে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশের সহযোগিতায় ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করে হবিগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়।

বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার জানান, একটি ট্রাকে করোনা আক্রান্ত সন্দেহে রোগী বহন করা হচ্ছে খবর পাই। এরপর হাইওয়ে পুলিশের মাধ্যমে তাদের আটক করে হবিগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে।

কিন্তু অসুস্থ যুবককে আটক করা সম্ভব হয়নি। তাকে খোঁজা হচ্ছে, আশা করি শিগগিরই তাকে বের করে চিকিৎসা দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন