ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দোহার-নবাবগঞ্জের অসহায়দের পাশে সালমান এফ রহমান

নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৫:২৭ পিএম

করোনার সংক্রমণ এড়াতে চলমান সামাজিক দুরত্ব বজায় রাখার কর্মসূচির কারণে কর্মহীন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন দোাহার-নবাবগঞ্জের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকাারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। তার নির্দেশনায় ফজলুর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে দোহার ও নবাবগঞ্জের সাধারণ মাানুুষের মাঝে ত্রাণ বিতরণ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের মাঝে পিপিই, মাস্ক, গ্লাভসসহ চিকিৎসা সামগ্রী প্রদান করা হচ্ছে। প্রথম ধাপে ৩১ মার্চ দোহার ও নবাবগঞ্জের ২২টি ইউনিয়ন ও দোহারের একটি পৌরসভার সাড়ে ৫ হাজার পরিবারকে চাল, ডাল, আলু, লবণ ও সাবানসহ ত্রাণ সামগ্রী প্রদান করা হয়। দিনমজুর, শ্রমজীবী কর্মহীন মানুষদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। দ্বিতীয় ধাপে ৪ঠা এপ্রিল দোহার ও নবাবগঞ্জের ১১ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা ও নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু জানান, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, স্থানীয় আওয়ামী লীগের নেতাদের সমন্বয়ে তালিকা প্রস্তুত এবং বিতরণ করা হচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারি বিভিন্ন সুবিধা থেকে বঞ্চিত কর্মহীন মানুষের নাম আহবান করা হয়। তা যাচাই বাছাই করে তালিকা তৈরি করে বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দেয়া হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের নির্দেশনায় আমরা ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছি। আমরা চাই এ ত্রাণ যাদের অধিকার তারা যেনো সঠিক ভাবে পায়।
ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব আব্দুর রউফ বলেন, সালমান এফ রহমান দোহারের অভিভাবক। তিনি এই এলাকার মানুষের সর্বোচ্চ বিপদেও পাশে আছেন। ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে ইতিমধ্যে সহযোগিতা করা হচ্ছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Jahangir Mohammed Osman Gani ৬ এপ্রিল, ২০২০, ৬:০৩ পিএম says : 0
আমি আপনার খবর পছন্দ করি
Total Reply(0)
Manir ৬ এপ্রিল, ২০২০, ৬:০৪ পিএম says : 0
Assalamualykum ' Alhamdulillah apnake Allah uttom zaja den karben. Amra dua kare live long houn.Apnar dekhadeke aro selpopotera agea asuk. Assalamualykum.
Total Reply(0)
Manir ৬ এপ্রিল, ২০২০, ৬:০৪ পিএম says : 0
Assalamualykum ' Alhamdulillah apnake Allah uttom zaja den karben. Amra dua kare live long houn.Apnar dekhadeke aro selpopotera agea asuk. Assalamualykum.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন