বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনা চিকিৎসায় নিয়োজিতদের জন্য ফ্রি বাস সার্ভিস চালু সিএমপির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৮:৩৯ পিএম

জরুরি চিকিৎসা সেবায় নিয়োজিত ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য ফ্রি বাস সার্ভিস চালু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। বেসরকারি পরিবহন সংস্থা মারছা ট্রান্সপোর্ট লিমিটেড এতে সহায়তা দিচ্ছে।
সোমবার নগরীর দামপাড়া পুলিশ লাইনে এই বাস সার্ভিসের উদ্বোধন করেছেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান। ফ্রি বাস সার্ভিস চালু হওয়ায় গণপরিবহন বন্ধ থাকলেও ডাক্তার-নার্সসহ স্বাস্থ্যসেবায় নিয়োজিতদের পরিবহনের অভাবে সমস্যায় পড়তে হবে না বলে জানান পুলিশ কমিশনার।
সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বক্কর সিদ্দিক জানিয়েছেন, প্রতিদিন দু’টি বাস সকাল ৭টা ও দুপুর আড়াইটায় ছাড়বে। বাসগুলো নগরীর কোতোয়ালী, আন্দরকিল্লা, চকবাজার, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, ২নম্বর গেইট, জিইসি, আগ্রাবাদ, টাইগার পাস, অলংকার, কর্ণেলহাট, সলিমপুর রুটে চলাচল করবে।
এছাড়াও সীতাকু- উপজেলার ফৌজদারহাটে ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকসাস ডিজিজেসে (বিআইটিআইডি) কর্মরত ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে বাস চালক ও সহকারীর সঙ্গে যোগাযোগ করে এ সুবিধা নিতে পারবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম, এস এম মোস্তাক আহমেদ খান ও শ্যামল কুমার নাথ, বিআইটিআইডি, চট্টগ্রামের পরিচালক ডা. এম এ হাসান চৌধুরী, স্বাস্থ্য অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক হাসান শাহরিয়ার কবির, মারছা ট্রান্সপোর্ট লিমিটেডের পরিচালক আব্দুল আওয়াল মর্তুজা ও চেয়ারম্যান মর্তুজা সিদ্দিক উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন