শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

অবিলম্বে বিদ্যুত গ্যাস ও পানির বিল মওকুফ করুন -প্রিন্সিপাল মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৮:৫০ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেছেন, চলমান সঙ্কটে অবিলম্বে বিদ্যুত গ্যাস ও পানি বিল মওকুফ করুন। তিনি বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের কর্মহীন ও দিনমজুর অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। প্রিন্সিপাল মাদানী বাড়িওয়ালাদের প্রতি আবেদন রেখে বলেন, মানবিক বিষয় বিবেচনা করে গরীব ভাড়াটিয়াদের অন্তত এক মাসের বাড়ি ভাড়া মওকুফ করুন।
গতকাল সোমবার ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন শ্যামপুর ও কদমতলী থানার ৫৪ নং ওয়ার্ড বাড়ী এলাকার অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী নগদ অর্থ বিতরণকালে প্রিন্সিপাল মাদানী এসব কথা বলেন।
হকার্স শ্রমিক আন্দোলন: হকার্স শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ ইমাম হোসেন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক মুহাম্মদ কামাল হোসেন এক বিবৃতিতে বলেছেন, সরকার কর্মহীন মানুষের জন্য বিভিন্নভাবে সহযোগিতা করছে। কিন্তু হকার ব্যবসায়ীরা কোন সাহায্য সহযোগিতা পাচ্ছে না। ফলে তারা পরিবার পরিজন নিয়ে অত্যন্ত মানবেতর জীবন যাপন করছে। নেতৃদ্বয় হকারদের প্রতি সাহায্য ও সহযোগিতার হাত বাড়াতে হকার্স নেতৃবৃন্দ আহ্বান জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন