শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে করোনায় সুখবর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

চরম উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে সুখবর এলো। গতকাল সোমবার চট্টগ্রামে ১৮ জনের নমুনা পরীক্ষায় কারও সংক্রমণ পাওয়া যায়নি। ফৌজদারহাটের বিআইটিআইডিতে পরীক্ষা শেষে রাত পৌনে ৮টায় এ তথ্য জানান বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির। এ নিয়ে গত কয়েকদিনে চট্টগ্রামে ১৬২ জনের নমুনা পরীক্ষায় নগরীর দামপাড়ার পিতা-পুত্র ছাড়া কারও নমুনায় করোনা পজেটিভ পাওয়া যায়নি। চট্টগ্রামের জেনারেল হাসপাতাল ও চমেক হাসপাতালে এক বৃদ্ধ এবং এক যুবকের মৃত্যু হয় করোনা উপসর্গ নিয়ে। তবে তাদের নমুনা সংগ্রহ করা হলেও রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত টেস্টের ফলাফল পাওয়া যায়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Hasan Shahria ৭ এপ্রিল, ২০২০, ১:০৬ এএম says : 0
ইয়াআল্লাহ,,,মাফকর,,,অনেক ভুল সিদ্ধান্তের কারনে এখন শুধু মৃত আর আক্রান্তের সংখ্যা গুনতে হবে। এখন মরার জন্য তৈরি হওয়া ছাড়া আর কোন রাস্তা নেই অলরেডি ছড়িয়ে পরেছে। এখন আল্লাহ ছাড়া রক্ষা করার কেউ নেই।
Total Reply(0)
Ibrahim Islam ৭ এপ্রিল, ২০২০, ১:০৬ এএম says : 0
আমারা দেশকে এতটাই উন্নত করেছি যে, ডাক্তারা রুগীর ভয়ে হাসপাতালে থাকেনা। কয়েকটা হাসপাতাল ঘুরেও রুগী ভর্তি করা যায় না। বিপদের সময়ও গরিবের জন্য বরাদ্দকৃত ত্রান চুরি করি। হায়রে উন্নয়ন
Total Reply(0)
Mohammad Nabi ৭ এপ্রিল, ২০২০, ১:০৬ এএম says : 0
এই মুজিব বর্ষ মুজিব বর্ষ করেই কোন গুরুত্ব দিল না, মানুষিক ভারসাম্যহীন মন্ত্রীরা প্রলাপ বকল করোনা নিয়ে। এখন নিয়ন্ত্রণের বাইরে।
Total Reply(0)
Shohag Mahmud ৭ এপ্রিল, ২০২০, ১:০৭ এএম says : 0
আজ ঔ দম্ভকারীগুলো কোথায়??যারা বলে আমরা করোনার চাইতে শক্তিশালী,,,হায়রে অভাগা একবারও মুখে আসলোনা যে,হে আল্লাহ আমরা দুর্বল,,আমাদের হেফাজত করো।
Total Reply(0)
Litu Majumder ৭ এপ্রিল, ২০২০, ১:০৭ এএম says : 0
কি বুঝতেছেন সবাই নিজেরা সব গন্ডি পার করেছি। লজ্বা এটা ভেবে আমরা সুযোগ পেয়েছিলাম কিন্ত ভূলে গেছি পাশের বাড়ী আগুন লাগলে তা নিজের ঘরকে ও পুরাতে পারে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন