ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রীর তহবিলে সোনালী, জনতা ও রূপালী ব্যাংকের অনুদান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে পৌনে চার কোটি টাকা অনুদান দিয়েছে রাষ্ট্রায়ত্ব সোনালী, রূপালী ও জনতা ব্যাংক লিমিটেড। গতকাল রোববার সোনালী ব্যাংকের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী, জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবদুস সালাম আজাদ এবং রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ প্রধানমন্ত্রীর কার্যালয়ে উপস্থিত হয়ে এই অনুদানের চেক হস্তান্তর করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকারী বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে যুক্ত হয়ে এই অনুদান গ্রহণ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের হাতে পৌনে চার কোটি টাকার অনুদানের চেক তুলে দেন সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকরা।
অনুদানের চেক হস্তান্তর উপলক্ষে দেওয়া ভাষণে প্রধানমন্ত্রী শুভেচ্ছা জ্ঞাপন করেন করোনাভাইরাস মোকাবেলায় সহযোগিতার হাতকে প্রসারিত করে এগিয়ে আসা সোনালী, রূপালী ও জনতা ব্যাংক সহ সবগুলো প্রতিষ্ঠানের প্রতি।
প্রধানমন্ত্রী বলেন, আমি আপনাদের সকলকে শুভেচ্ছা জানাচ্ছি। কেননা আপনারা এই প্রয়োজনীয় মুহুর্তে সহযোগিতার মানসিকতা নিয়ে এগিয়ে এসেছেন। জাতি আপনাদের এই অবদানকে সবসময় স্মরণ করবে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন