শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, থানায় মামলা

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ১১:১৭ এএম

বাগেরহাট সদর উপজেলায় ১৫ বছর বয়সী মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (০৭ এপ্রিল) সকালে নির্যাতিতা কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।এ ঘটনায় সোমবার (৬ এপ্রিল) রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে ধর্ষণের দায়ে অভিযুক্ত হাফিজুর রহমান (৪৫)কে আসামী করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত হাফিজুর রহমান বাগেরহাট সদর উপজেলার বারাকপুর গ্রামের নওয়াব আলী শেখের ছেলে।

নির্যাতিতার মা বলেন, সোমবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে মেয়েকে ঘরে রেখে আমার স্বামী পাশের বাড়িতে কাজ করতে যায় এবং আমি বাজারে চাল আনতে যাই। পরে বাজার শেষে বাড়ি বাড়ি ফিরে আসলে হাফিজুর রহজমান আমার ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। আমি ঘরে ঢুকলে মেয়ে কান্নাকাটি করে আমাকে জানায় হাফিজুর রহমান আমাকে ধর্ষণ করেছে। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি, প্রতিবেশী ও পুলিশকে জানাই। মেয়ের উপর নির্যাতনকারী হাফিজুরের বিচার দাবি জানাই।

বােেগরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহতাব উদ্দিন বলেন, নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত হাফিজুর রহমানকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ৭ এপ্রিল, ২০২০, ১২:০৮ পিএম says : 0
The rapist should be killed instantly by be-heading and broadcasting every TV channel in Bangladesh. So that nobody dare to reap.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন