ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ভিড় এড়াতে বন্ধ ওএমএস চাল বিক্রি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৩:২৭ পিএম

মানুষের ভিড়ে সামাজিক বিচ্ছিন্নকরন ব্যাহত হওয়ায় চট্টগ্রামের হাটহাজারীতে ওএমএস কার্যক্রম বন্ধ করে দিয়েছে প্রশাসন। মঙ্গলবার হাটহাজারীর অদুদিয়া মাদরাসা মাঠে খাদ্য বিভাগের চাল কিনতে আসা মানুষের প্রচন্ড ভিড় লেগে যায়। ফলে ভিড় সামলাতে হিমশিম খান খাদ্য অধিদফতরের লোকজন।
সংক্রমণের আশঙ্কায় এমন ভিড় এড়াতে এখন থেকে নির্দিষ্ট জায়গায় ওএমএসের চাল বিক্রি না করে পাড়ায় পাড়ায় গিয়ে বিক্রি করতে খাদ্য অধিদফতরের কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।
ভিড়ের খবর পেয়ে ঘটনাস্থলে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন। চাল বিক্রি বন্ধ করে দিয়ে সেনাবাহিনী এবং পুলিশের সহায়তায় তিনি সামাজিক দূরত্ব বজায় না রেখে ভিড় করা লোকজনকে বাসায় ফেরত পাঠান।
ইউএনও জানান, চাল বিক্রির স্থাণে ত্রাণ বিতরণের গুজবে লোকজন সামাজিক দূরত্ব বজায় না রেখে ভিড় করেন। খবর পেয়ে আমরা চাল বিক্রি বন্ধ করে দিয়ে সবাইকে বাসায় ফেরত পাঠিয়েছি।
তিনি বলেন, এখন থেকে ভিড় এড়াতে নির্দিষ্ট এলাকায় চাল বিক্রি না করে পাড়ায় পাড়ায় গিয়ে চাল বিক্রি করবেন খাদ্য অধিদফতরের লোকজন। কারও ত্রাণ সহায়তার প্রয়োজন হলে আমাদের সঙ্গে যোগাযোগ করার অনুরোধ করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন