শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোর জেলায় প্রশাসনের কড়াকড়ি

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৪:২৪ পিএম

যশোর জেলা ও উপজেলার সর্বত্র করোনা ভাইরাস সংক্রমণরোধে সরকারি আইন প্রয়োগ বিশেষ করে ফ্রিস্টাইলে লোকজনের চলাফেরার উপর কড়াকড়ি আরোপ করেছে জেলা প্রশাসন।
মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক মোহাম্মাদ শফিউল আরিফ দৈনিক ইনকিলাবকে জানান, আমাদের প্রশাসনের সাথে সেনাবাহিনী ও পুলিশ কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাই দিনরাত সমানতালে সার্বক্ষণিক সব ধরণের সহযোগিতা করছেন। তিনি বলেন, যেহেতু অন্যান্য জেলায় করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। সেহেতু আমরা সাবধানতা অবলম্বন করছি। মুভমেন্টের উপর কড়াকড়ি আরোপ করা হয়েছে। জেলা, উপজেলা, পোর্ট কিংবা গুরুত্বপূর্ণস্থানে লোক সমাগম যাতে না ঘটে সেদিকে দৃষ্টি রাখা হচ্ছে। লোকজনের চলাফেরার উপর কঠোর সতর্ককতা অবলম্বন করা হচ্ছে। একইসাথে পথে পথে আমাদের লোকজন মানুষকে সচেতনতা করছেন করোনা নিয়ে। বিশেষ জরুরি ছাড়া লোকজন যাতে ঘরের থেকে বাইরে বের না হন তার জন্যও পরামর্শ দেওয়া হচ্ছে।
খোঁজ নিয়ে জানা গেছে, অঘোষিত লকডাউন আবহাওয়া বিরাজ করছে যশোরে। শহরের প্রবেশমুখে বাইরে থেকে ঢোকার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শহরে কেউ অবাধে চলাফেরা করতে পারছেন না। তবে নির্দ্দিষ্ট সময়ে ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দোকানপাট খোলা রাখা হচ্ছে। স্বাস্থ্য বিভাগও তৎপর। ভারত থেকে প্রবেশপথ বেনাপোলে কঠোর দৃষ্টি রাখছে স্বাস্থ্যবিভাগ ও প্রশাসন। জেলা প্রশাসক ও সিভিল সার্জন জানান, এখনো পর্যন্ত যশোর জেলার কোথাও কেউই করোনাভাইরাসে আক্রান্ত হননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন