মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনাভাইরাস : মারা গেছেন পেপ গার্দিওলার মা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৪:৪৩ পিএম

করোনাভাইরাসের মৃত্যুর মিছিলে যোগ দিলেন ম্যানচেস্টার সিটির ম্যানেজার পেপ গার্দিওলার মা। তিনি প্রাণঘাতি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে গতকাল (সোমবার) এক বিবৃতিতে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

বিবৃতিতে তারা আরও জানায়, করোনাভাইরাসের আক্রান্ত হয়ে বার্সেলোনার মান্রেসায় পেপের মা ডোলার্স সালা ৮২ বছর বয়সে মারা গিয়েছেন যে খবরটি সিটি পরিবারকে মর্মাহত করেছে। ক্লাবের সাথে যুক্ত প্রত্যেকেই তার পরিবার ও সমস্ত বন্ধুবান্ধবের প্রতি সমবেদনা প্রকাশ করেছে।

শুধু ম্যানচেস্টার সিটিই নয় পেপের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করে করেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনাল। ম্যানচেস্টার ইউনাইটেড এক টুইট বার্তায় লিখেন, ম্যানচেস্টার ইউনাইটেডের প্রত্যেকেই এমন খবরে হতবিহ্বল হয়েছেন। আমরা পেপ ও তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।

এছাড়া আর্সেনাল টুইট করে বলেছেন, এমন হৃদয় বিদারক সংবাদ শুনে আমরা গভীরভাবে শোকাহত। এমন কঠিন সময়ে আমরা তার পরিবারের প্রতি ভালোবাসা প্রেরণ করছি। নিশ্চয় শক্তিশালি থাকবেন তিনি।

এর আগে গত মাসে করোনার বিরুদ্ধে লড়তে বার্সেলোনার অ্যাঞ্জেল সোলার ফাউন্ডেশন ও মেডিকেল কলেজকে ১ মিলিয়ন ইউরো দান করেন। উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত স্পেনে প্রায় ১৩ হাজার মানুষ মারা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন