ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী

মহানগর

মানুষের ভেতর আল্লাহর ভয় জাগ্রত হয়নি -ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৮:০৮ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, করোনা মহামারী পরিস্থিতির মধ্যেও মানুষের ভেতর আল্লাহর ভয় জাগ্রত হয়নি। মানুষ এখনও ঘরে বসে সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইনে অশ্লীলতাকে উস্কে দিচ্ছে। তিনি বলেন, এসব চরিত্রহীনদের খুঁেজ বের করে কঠোর শাস্তির আওতায় আনতে না পারলে যুব সমাজ চরিত্র হারিয়ে আরো বেপরোয়া হয়ে উঠবে।

গতকাল মঙ্গলবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের বাড্ডা এলাকায় দরিদ্র অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন নগরনেতা মুফতি ফরিদুল ইসলাম, ডা. মুজিবুর রহমান, এনামুল হক বেপারী, দেলোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জাতীয় শিক্ষক ফোরামের ত্রাণ বিতরণ: এদিকে, দরিদ্র অসহায় মানুষের মাঝে জাতীয় শিক্ষক ফোরাম ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে রাজধানীর শ্যামপুর ফজলুল করীম মডেল মাদরাসায় নগরীর বিভিন্ন এলাকার অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী ও নগদ ঢাকা বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। সংগঠনের নগর দক্ষিণ সদস্য সচিব ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহা. হুমায়ুন কবিরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুফতী আব্দুর রহমান বেতাগী, মু. মনিরুজ্জামান, আলহাজ্ব বেলাল হোসেন আরিফ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
A R Sarker ৭ এপ্রিল, ২০২০, ৮:৫৬ পিএম says : 0
Jotodin manus ALLAH'r dike fire(return) na asbe ALLAH k na dakbe Totodin hoyto ALLAH a gojob uthia/soria niben na.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন