বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে অর্ধশতাধিক রিকসা লকডাউনে

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৮:২৫ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে করোনা ভাইরাসের সংক্রমনরোধে শহরে চলাচলকারী অর্ধশতাধিক রিকসা ও অটো রিকসা আটকিয়ে তা লকডাউনে রেখেছে প্রশাসন।
সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের নেতৃত্বে সশ¯্রবাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে এই রিকশা আটক করে। আটক রিকশা পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত সড়ক ও জনপথ বিভাগের মাঠে নিয়ে লকডাউনে রাখা হয়। পরে রিকশা চালকদের প্রশাসনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী চাল, ডাল, তেল, পেঁয়াজ ও সাবানের প্যাকেট বিতরণ করা হয়।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন সেনা বাহিনীর ক্যাপ্টেন আব্দুল্লাহ উমর সাকিব ও মির্জাপুর থানা পুলিশ।
জানা গেছে, মির্জাপুর উপজেলা করোনা ভাইরাসের সংক্রমনরোধে ইতিমধ্যে দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন চলাচলা বন্ধ ঘোষণা করা হয়েছে। কিন্ত কিছু সংখ্যক চালক প্রশাসনের নির্দেশ অমান্য করে শহরে রিকশা চলাচল অব্যহত রাখে। এতে ভাইরাস সংক্রমনের ঝুঁকি থাকায় দুপুরে বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে ৬৩টি রিকশা ও অটো রিকশা আটক করা হয়। পর আটক রিকসার চালকের মধ্যে চাল, ডাল, তেল পেঁয়াজ ও সাবানের প্যাকেট বিতরণ করা হয়।
বাওয়ার কুমারজানী গ্রামের অটোরিকশা চালক সুমন মিয়া ও রাজনগর গ্রামের শাজাহান জানান দুপুরে সেনাবাহিনী ও পুলিশ তাদের রিকশা আটক করে সিএন্ডবিতে নিয়ে আটক করে রাখে। পরে তাদের প্রত্যেক চালককে চাল, ডাল, তেল, পেঁয়াজ ও সাবনের প্যাকেট দেয়া হয়েছে বলে জানান।
মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন সত্যতা স্বীকার করে বলেন, করোনা ভাইরাসের সংক্রমনরোধে রিকশা ও অটো রিকশা নির্ধারিত স্থানে আটক রাখা হয়েছে। পরে কর্মহীন হয়ে পড়া চালকদের মধ্যে খাদ্যসামগ্রী বিরতণ করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন। # মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর, ০৭-০৪-২০২০

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন