ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগ : অনলাইন শপিং এ ঘরে বসেই পাওয়া যাবে পণ্য

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৮:৩১ পিএম

করোনা ভাইরাস মোকাবেলায় মানুষকে ঘরে রাখতে এবার ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে সখিপুর উপজেলা প্রশাসন। জনগণের সুবিধার্থে চালু করা হলো ‘নিত্য সদাই নাম অনলাইন শপিং’। নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী মানুষ যাতে ঘরে বসে সহজেই কেনাকাটা করতে পারে এমন ভাবনা থেকে এ সেবাটি চালু করছে উপজেলা প্রশাসন। আগামীকাল বুধবার (৮এপ্রিল) থেকে ঘরে বসে সেবাটি পাবেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) আসমাউল হুসনা লিজা। সেবাটি ঘরে বসে পেতে ০১৮১৩২০৫৭১৩ ও ০১৮৭১০৩৩৮১৭ হটলাইনে ফোন করতে বলা হয়েছে। এই নাম্বারে ফোন করলেই ঘরে পৌঁছে দেওয়া হবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য। এই অনলাইন শপটি কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষদের দ্বারা পরিচালিত হবে। ওষুধ থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় সকল পন্য ঘরে বসে এখান থেকে কিনতে পারবে জনসাধারণ।
সখিপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শরীফুল ইসলাম এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ন্যায্য মূল্যে পণ্যদ্রব্য সরবরাহ করা হলে মানুষ নিশ্চিন্তে ঘরে থাকবে ।
উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) আসমাউল হুসনা লিজা বলেন, করোনাভাইরাস মোকাবেলা করতে মানুষকে ঘরে রাখতে এই সেবা চালু করা হয়েছে। সেবাটি বাস্তবায়ন করতে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবীদের সহযোগিতা নেওয়া হবে। চাহিদার উপর ভিত্তি করে ইউনিয়ন পর্যায়ে পর্যায়ক্রমে এই শপ চালু করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MIR SHAHEDUR RAHMAN ২৬ মে, ২০২০, ১১:১২ পিএম says : 0
টাঙ্গাইল বেসড অনলাইন শপিং সাইট এনফিল্ড-বিডি
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন