বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এবার ছবি তুলে ত্রাণ কেড়ে নিলেন সেই চেয়ারম্যান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রামে ত্রাণ নিয়ে দুর্নীতির অভিযোগে অভিযুক্ত আওয়ামী লীগ সমর্থিত সেই ইউপি চেয়ারম্যান এবার ঘটালেন আরেক কাÐ। দরিদ্রদের ডেকে এনে ত্রাণ হাতে ধরিয়ে ছবি তোলার পর ত্রাণ না দিয়ে তাড়িয়ে দিলেন তিনি। এ সময় তাদের মারধর করা হয় বলেও অভিযোগ পাওয়া গেছে। বঞ্চিত এবং প্রতারিত এসব অসহায় লোকজন উপজেলা নির্বাহী অফিসারের কাছে গিয়ে অভিযোগ জানিয়েছেন।

স্থানীয়রা জানায়, গত সোমবার উপজেলার মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার ২৬ পরিবারকে ডেকে এনে এক ব্যাগ করে ত্রাণ দিয়ে ছবি তোলে। ছবি তোলা শেষে তাদের কাছ থেকে ত্রাণ রেখে দিয়ে তাড়িয়ে দেয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমীন ইনকিলাবকে বলেন, ত্রাণ বঞ্চিত লোকজন আমার বাসায় এসে কান্নাকাটি করেছেন। তাদের অভিযোগ, ত্রাণ না দিয়ে উল্টো তাদের মারধর করে তাড়িয়ে দিয়েছে। আমি চেয়ারম্যানকে এ ব্যাপারে লিখিত ব্যাখ্যা দিতে বলেছি। তাদের সরকারি ত্রাণ সহায়তা দেয়া হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত শনিবার ত্রাণ নিয়ে দুর্নীতির অভিযোগে ওই চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা দিয়ে তাকে বরখাস্তের দাবি জানিয়েছে ইউনিয়নের আটজন সদস্য। সেটি জেলা প্রশাসকের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন