ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মানুষের ভেতর আল্লাহর ভয় জাগ্রত হয়নি : ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, করোনা মহামারী পরিস্থিতির মধ্যেও মানুষের ভেতর আল্লাহর ভয় জাগ্রত হয়নি। মানুষ এখনও ঘরে বসে সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইনে অশ্লীলতাকে উস্কে দিচ্ছে। তিনি বলেন, এসব চরিত্রহীনদের খুঁেজ বের করে কঠোর শাস্তির আওতায় আনতে না পারলে যুব সমাজ চরিত্র হারিয়ে আরো বেপরোয়া হয়ে উঠবে।

গতকাল মঙ্গলবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের বাড্ডা এলাকায় দরিদ্র অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন নগরনেতা মুফতি ফরিদুল ইসলাম, ডা. মুজিবুর রহমান, এনামুল হক বেপারী, দেলোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জাতীয় শিক্ষক ফোরামের ত্রাণ বিতরণ: এদিকে, দরিদ্র অসহায় মানুষের মাঝে জাতীয় শিক্ষক ফোরাম ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে রাজধানীর শ্যামপুর ফজলুল করীম মডেল মাদরাসায় নগরীর বিভিন্ন এলাকার অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী ও নগদ ঢাকা বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। সংগঠনের নগর দক্ষিণ সদস্য সচিব ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহা. হুমায়ুন কবিরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুফতী আব্দুর রহমান বেতাগী, মু. মনিরুজ্জামান, আলহাজ্ব বেলাল হোসেন আরিফ।

হকার্স শ্রমিক আন্দোলন
হকার্স শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ ইমাম হোসেন ভুইয়া ও সাধারণ সম্পাদক মুহাম্মদ কামাল হোসেন এক বিবৃতিতে বলেছেন, সরকার কর্মহীন মানুষের জন্য বিভিন্নভাবে সহযোগিতা করছে। কিন্তু হকার ব্যবসায়ীরা কোন সাহায্য-সহযোগিতা পাচ্ছে না। ফলে পরিবার পরিজন নিয়ে অত্যন্ত মানবেতর জীবন যাপন করছে। তাই সরকারের কাছে হকারদের প্রতি সাহায্য ও সহযোগিতার হাত বাড়াতে হকার্স নেতৃবৃন্দ আহŸান জানিয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন