ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিদেশি পিস্তলসহ ছাত্রলীগ নেতা আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

রাজশাহীর চারঘাটে একটি বিদেশি পিস্তলসহ ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাগর ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গতকাল সকালে উপজেলার শলুয়া ইউনিয়নের বালুদিয়াড় গ্রামের হাজ্বীরপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আয়ুব আলী জানান, বালুদিয়াড় এলাকায় গত কয়েকদিন ধরে কলাসহ বিভিন্ন ফলমুল চুরির ঘটনা ঘটে। এ নিয়ে গত সোমবার বিকেলে স্থানীয় মুনছুরসহ কয়েকজন ব্যক্তির সঙ্গে ফতেপুর গ্রামের সাহেদ আলীর ছেলে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাগর ইসলামের (২০) বাকবিতÐা হয়। এরই জের ধরে গতকাল সকালে ছাত্রলীগের সভাপতি সাগর প্রতিপক্ষ মুনছুরসহ বালুদিয়াড় গ্রামের কয়েক ব্যক্তিকে ফোন করে হাজ্বীর পাড়ায় ডেকে পাঠায়।

এসময় মুনছুরসহ বালুদিয়াড় গ্রামের ১০/১৫ জন ব্যক্তি হাজ্বীরপাড়া এলাকায় গেলে সাগর ইসলাম তাদের লক্ষ্য করে ৩ রাউন্ড ফাকা গুলি বর্ষণ করে। গ্রামবাসীর সহায়তায় পিস্তলসহ সাগরকে আটক করে উত্তম মাধ্যম দেয়া হয়। পরে সংবাদ পেয়ে থানার ইন্সপেক্টর ফরহাদ হোসেন ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর হাত থেকে পিস্তলসহ সাগরকে উদ্ধার করেন। ওসি সমিত কুমার কুন্ডু জানান, এ বিষয়ে মামলা হয়েছে। ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত কিনা সে বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন