ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

অসহায় ক্ষুধার্ত মানুষের ভাগ্যে ত্রাণ জুটছে না : বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলনা মাহফুজুল হক এক বিবৃতিতে বলেন, সমন্বয়হনীতার কারণে অনেক অসহায় ক্ষুধার্ত মানুষের ভাগ্যে ত্রাণ জুটছে না।
অসহায় দিনমজুরদের মাঝে ত্রাণ বিতরণে সমন্বিত উদ্যোগ জরুরি হয়ে পড়েছে। এ কাজটি সরকারকেই করতে হবে। তারা করোনা প্রাদুর্ভাব চলাকালে গ্যাস বিদ্যুৎ ও পানির বিল মওকুফ করার জন্য প্রধানমন্ত্রীর নিকট জোর দাবি জানান।
মিডিয়া কর্মীদের সহায়তা প্যাকেজ ঘোষণার দাবি : খেলাফত মজলিস ঢাকা মহানগরীর নেতৃদ্বয় বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী ৭২ হাজার ৭৫০ কোটি টাকার যে আর্থিক প্রনোদনা প্যাকেজ ঘোষনা করেছেন তা মূলত: ব্যবসা-বাণিজ্যের জন্য ঋণ প্যাকেজ। কিন্তু সাধারণ অভাবগ্রস্থ বিভিন্ন মানুষের জন্য সরকারের পক্ষ থেকে আরো সহায়তা প্যাকেজ ঘোষণা করতে হবে।
বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিক ও মিডিয়া কর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বিশেষকরে কাওমি মাদ্রাসার শিক্ষক-কর্মচারী, মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও অন্যান্য স্টাফদের সরকারের পক্ষ থেকে আর্থিকভাবে সহায়তা করতে হবে।
গতকাল রাজধানীর কদমতলীতে খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে দুস্থ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ কালে নেতৃবৃন্দ এসব কথা বলেন। এতে বক্তব্য রাখেন, ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা আজীজুল হক, এইচএম হুমায়ুন কবীর আজাদ, আবুল হোসাইন, হাফেজ জাকির হোসেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন