ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের রৌমারীতে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ, আটক ২

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ১০:১২ এএম

কুড়িগ্রামের রৌমারীতে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের অভিযোগে দু’জনকে গ্রামবাসী আটক করে পুলিশ সোপর্দ করেছে।

এলাকাবাসি ও শিশুটির পরিবার জানায়,মঙ্গলবার (৭এপ্রিল) বিকেলে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার চর শৌলমারী ইউনিয়নের প্রত্যন্ত চর গেন্দার আলগা গ্রামের চর গেন্দার আরগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী বাড়ির পাশ^বর্তী মাঠে সহপাঠিদের নিয়ে খেলাধূলা করছিল।একই গ্রামের মফিজ উদ্দিনের পুত্র সাইদুর (১৪) এবং গোলাম হোসেনের পুত্র শরীফ উদ্দিন (১৫) আকস্মিকভাবে শিশুদেরকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে ঐ দ্বিতীয় শ্রেণির শিশু শিক্ষার্থী বাদে অন্যন্য শিশুরা দিগি¦দিক ছুটতে থাকে। শিশুটিকে একা পেয়ে ঐ দুই কিশোর তাকে পাশ্ববর্তী ভূট্টা ক্ষেতে নিয়ে যায়।শরীফের সহযোগিতায় সাইদুর শিশুটিকে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে এলাকাবাসি এসে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এবং তাদের দুজনকে ধরে পুলিশকে খবর দেয়।

পরে শিশুটির পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।।রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নুপুর বিশ্বাস জানান, শিশুটির রক্তক্ষরণ হয়েছে। এখানে প্রাথমিক চিকিৎসা দিয়েছি।তবে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাাসপাতালে পাঠানোর পরামর্শ দিয়েছি।

মঙ্গলবার রাতেই শিশুটির মা রৌমারী থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।রৌমারী থানার অফিসার ইনচার্জ মোঃ দিলওয়ার হাসান ইনাম জানান, শিশুটির মা অভিযোগ দিয়েছেন।ধর্ষক ও তার সহযোগীকে আটক করা হয়েছে। আজ বুধবার (৮এপ্রিল) তাদেরকে কোর্টে চালান করা হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন