বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে অতিমাত্রার লোকসমাগম ঠেকাতে বৃহৎ দুটি বাজার বন্ধ ঘোষণা

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ১০:৪০ এএম

নেছারাবাদে অতিজনসমাগম জনিত নিরাপত্তাহীনতার কারণে বৃহৎ ইন্দেরহাট ও মিয়ারহাট নামক দুটি বাজার বন্ধ করার ঘোষণা দেয়া হয়েছে।

মঙ্গলবার রাতে নেছারাবাদ ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু এ ঘোষণা দেন।

উপজেলার বৃহৎ ওই বাজারের মাছ বাজার ও কাচা বাজারসহ মুদিমনোহারি দোকানে অতি মাত্রার লোক সমাগম হয় বিধায় ওই বাজার বন্ধ ঘোষনা হয়। তবে সুটিয়াকাঠি ইউপি চেয়ারম্যান জানিয়েছেন, মাছ বাজার ও তরকারি বাজার বন্ধ থাকবে। মুদি মনোহরি দোকান এর আওতায় নেই বলে তিনি জানান প্রতিদিন দুপুর দুইটা পর্যন্ত মুদি দোকান খোলা থাকবে।

ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু জানান,মানুষের প্রয়োজনের কথা বিবেচনা করে এলাকার ইউপি চেয়ারম্যান ও মেম্বরদের মাধ্যমে বাজার বিকেন্দ্রীকরনের ব্যবস্থা করা হয়েছে।

তিনি জানান,ওইসব বাজারে সরকারি আদেশ অমান্য করে প্রতিনিয়ত মানুষের অতি জনসমাগম ঘটে চলছিল। তাই অতি জনসমাগমজনিত নিরাপত্তাহীনতার কথা ভেবে ওই বাজার দুটি বন্ধ ঘোষনা করা হয়। তিনি আরো বলেন,পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ নির্দেশ বলবৎ থাকবে।

সুটিকাঠি ইউপি চেয়ারম্যান জনাব অসিম জানান, বাজারের অতি লোকসমাগম ঠেকাতে মাছ বাজার ও কাচাবাজার অনির্দিষ্ট কালের জন্য বন্ধ ঘোষনা করা হয়েছে। মানুষের প্রয়োজনে এলাকায় এলাকায় মাছ ও কাচা তরিতরকারি বিক্রি যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন