শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রুটির জন্য ক্ষুধার্ত কুকুরের হামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ৩:২৭ পিএম

ঝালকাঠির রাজাপুরে শিশুর কাছ থেকে রুটি কেড়ে নিতে হামলা করেছে এক ক্ষুধার্ত বেওয়ারিশ কুকুর। এতে শিশুটি গুরুতর আহত হয়েছে।

রাজাপুর বাজারের দক্ষিণ মাথা এলাকায় মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে। কুকুরটির কামড়ে ৬ বছর বয়সী শিশু তানজিলার গালের মাংস ছিড়ে যায়। এসময় তাকে রক্ষা করতে এসে তার বড় বোন চামেলিও আহত হয়।

তানজিলার মা স্বামী পরিত্যক্তা শাহনাজ বেগম জানান, তানজিলা রুটি খেতে খেতে সামনে বের হলে কুকুরটির হঠাৎ আক্রমন করে। কুকুরটির কামড়ে তার গালের মাংস ছিড়ে যায়। রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে ক্ষতস্থান সেলাই করে দেয়। প্রাথমিক চিকিৎসার পর যে ওষুধ লিখে দিয়েছে তার দাম ৪২০০ টাকা। এত টাকা ব্যয় করে চিকিৎসা চালানো তার পক্ষে সম্ভব না।

তানজিলার মা অন্যের বাড়িতে কাজ করে এবং পানি সরবরাহ করে সংসার চালান। ৩ সন্তান, বৃদ্ধ বাবাসহ ৬ জনের সংসার ভার তার উপর। এ অবস্থায় মেয়ের চিকিৎসা তার জন্য কঠিন। তিনি মানবিক সহযোগীতা কামনা করেছেন। তার মুঠোফোন নম্বর ০১৯৯৭৫০২৪৫৭।

খবর পেয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে রাজাপুর সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে চাল-ডালসহ সামান্য কিছু খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন