শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনাভাইরাস : সুনীল গাভাস্কারের ৫৯ লাখ অনুদান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ৫:০৫ পিএম | আপডেট : ৫:০৫ পিএম, ৮ এপ্রিল, ২০২০

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও চলছে লকডাউন। দেশের এই কঠিন সময় খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়াতে ভুলে যাননি ক্রীড়া তারকারাও। বড় অঙ্কের অর্থ সহায়তা দিয়ে এবার তাদের পাশে দাঁড়ালেন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কার। ভারতীয় গনমাধ্যমে রিপোর্ট থেকে জানা যায়, ভারতের প্রধানমন্ত্রী ও নিজ রাজ্য মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী কর্তৃক গঠিত রিলিফ ফান্ডে ৫৯ লাখ রুপি দান করেছেন গাভাস্কার। যা বাংলাদেশি মুদ্রায় ৬৬ লাখ ৩৯ হাজার টাকা।

তবে গাভাস্কার নিজে এ অর্থের পরিমাণ প্রকাশ্যে আনতে চাননি। এক টুইটের মাধ্যমে বিষয়টি সামনে আনেন সাবেক মুম্বাই অধিনায়ক আমল মজুমদার। আমল মজুমদারের টুইটের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ‘এনডিটিভি’ জানিয়েছে, গাভাস্কারের দান করা ৫৯ লাখ রুপির মধ্যে ৩৫ লাখ রুপি প্রধানমন্ত্রীর ফান্ডে এবং বাকি ২৪ লাখ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ফান্ডে দেওয়া হয়েছে।

এর আগে করোনার বিরুদ্ধে লড়াইয়ে অংশ নিয়ে ৫০ লাখ রুপি অনুদান দিয়েছেন ভারতীয় কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেল্ডুলকার। এই অর্থ প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে সমানভাবে ভাগ করে দিয়েছেন তিনি। একই পরিমাণ অর্থ দান করেছেন সাবেক অলরাউন্ডার যুবরাজ সিংও। তবে তাদের চেয়েও বড় অঙ্কের (৫২ লাখ রুপি) অর্থ দান করেছিলেন চেন্নাই সুপার কিংসের সহ-অধিনায়ক সুরেশ রায়না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন