ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলের ক্লিনিক গুলোতে চিকিৎসা সেবা নিশ্চিত করতে র‌্যাবের ব্যতিক্রমী উদ্যোগ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২০, ১০:৫৩ পিএম

করোনা ভাইরাসের কারনে টাঙ্গাইলের বিভিন্ন ক্লিনিকে নিয়মিত চেম্বারে বসছেন না চিকিৎসকরা। স্বাস্থ্য নিরাপত্তার কারনে চিকিৎসকদের মধ্যে দেখা দিয়েছে এ আতঙ্ক। এতে রোগীরা যেমন বিপাকে পড়ছেন, তেমনি আতঙ্কিত সাধারণ মানুষও। আর এই করোনা ভাইরাস বিষয়ে ক্লিনিক ও ডায়াগনস্ট্রিক সেন্টার গুলোতে কর্মরত স্টাফ ও মালিকদেরকে সচেতন করতে কাজ করছে র‌্যাব-১২।
আজ বৃহস্পতিবার দিনব্যাপী টাঙ্গাইল শহরের প্রতিটি ক্লিনিক ও ডায়াগনস্ট্রিক সেন্টারে ডাক্তারের উপস্থিত নিশ্চিত করে স্বাস্থ্য সেবা চলমান করার জন্য ক্লিনিক মালিক ও স্টাফদের সাথে কথা বলেন টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত।
এসময় টাঙ্গাইল ক্লিনিক মালিক সমিতির সভাপতি এম শিবলী সাদিকসহ র‌্যাবের অনান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
টাঙ্গাইল র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত বলেন, করোনা ভাইরাস আতঙ্কে ডাক্তারা নিয়মিত চেম্বারে বসছেন না। ফলে হাজার হাজার সাধারন মানুষ তাদের সুচিকিৎসা পাচ্ছে না। বর্তমান পরিস্থীতিতে সাধারণ মানুষদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে এবং চিকিৎসকদের নিয়মিত তাদের চেম্বারে বসতে ক্লিনিক মালিকদের সাথে কথা বলছি। যাতে করে চিকিৎসকরা আতঙ্কিত না হয়ে সচেতন থাকে এবং সাধারন মানুষদের চিকিৎসা সেবা নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন