ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে মাদরাসা ছাত্র খুন : পিতা-পুত্র আটক

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২০, ১১:৩২ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার পুরান সিরাজপুর গ্রামে লজিংএ থাকাবস্থায় এক মাদরাসা ছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার নাম হাফিজ নুরুল আমীন ওরফে লাইস মিয়া (২৫)। সে বিশ্বনাথ কামিল মাদরাসার আলিম পরীক্ষার্থী ও পার্শ্ববর্তী জগন্নাথপুর উপজেলার শ্রীরামসী গ্রামের মৃত সজ্জাদ আলীর ছেলে। বুধবার মধ্যরাতে সদর ইউনিয়নের পুরান সিরাজপুর গ্রামের সেলিম মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। তার বুকে, পেটে ও পায়ে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় জড়িত থাকার সন্ধেহে গৃহকর্তা সেলিম মিয়া ও তার কিশোর ছেলে আশফাক আহমদ রাতুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
জানা যায়, দীর্ঘ চার বছর ধরে সেলিম মিয়ার বাড়ীতে লজিং থাকতো নুরুল আমীন। গেল মধ্যরাতে হঠাৎ চিৎকার শুনে বাড়ীর লোকজন বাহিরে এসে দেখেন ঘরে পড়ে আছে নুরুল আমীনের রক্তাক্ত দেহ। এলাকাবাসির ধারনা ফেসবুক বা প্রেম সংক্রান্ত বিষয়ে এই খুনের ঘটনা ঘটতে পারে।
বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা সাংবাদিকদের বলেন, লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্যে পিতা পুত্রকে আটক রাখা হয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে দেখছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন