বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রাম : সাংবাদিক নেতা মহরমের ওপর হামলায় জড়িতদের শাস্তি দিন- বিএফইউজে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৯:৩৯ এএম

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নির্বাহী সদস্য মুহাম্মদ মহরম হোসাইনের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নেতৃবৃন্দ।

ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনকে আরো কঠোর ভূমিকার দাবি জানান তারা।
বিএফইউজে সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, নির্বাহী সদস্য রুবেল খান, আজহার মাহমুদ এক বিবৃতিতে বলেন, মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম নগরীর বকশিরহাটে একটি দোকানে পণ্যের অতিরিক্ত মূল্য দাবির প্রতিবাদ করায় উক্ত দোকান মালিক স্বপন কুমার সাহা, তার সহযোগী নওশাদ আলী খান, জুয়েল সাহাসহ বেশ কয়েকজন দুর্বৃত্ত সাংবাদিক মহরম হোসাইনের ওপর হামলা চালায়।

ঘটনার পর বিএফইউজে ও সিইউজে নেতৃবন্দ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন। তখন পুলিশ এসে হামলাকারীদের একজনকে আটক করে।
এরপর ঘটনায় ৩ জনের নাম উল্লেখসহ কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এই হামলার তীব্র নিন্দা জানিয়ে নেতৃবৃন্দ বলেন, মহামারী করোনার কারণে যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে প্রশাসন নিরলস কাজ করছে, সেখানে একশ্রেণির ব্যবসায়ী ক্রেতাদের জিম্মি করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অতিরিক্ত মূল্য আদায় করছে।

একজন সচেতন নাগরিক হিসেবে সাংবাদিক মহরম হোসাইন নিজেই তার শিকার ও এই অন্যায়ের প্রতিবাদ করায় তার উপর এ ধরণের হামলা জঘন্য ও নিন্দনীয়।
সেই সঙ্গে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা প্রদর্শন, নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান বিএফইউজে নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন