বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আলিয়ার বেক করা কেকের স্বাদ নিতে চান ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

করোনাভাইরাস মহামারীর কারণে সৃষ্ট জারি করা আর সবার মত তারকারাও ঘরে বন্দী হয়ে আছেন। একেক তারকা তাদের ব্যস্ত রাখছেন ভিন্ন ভিন্ন ভাবে। কেউ সময় কাটাচ্ছেন দুর্গতদের সাহায্য করে, কেউ বা বই পড়ে, কেও নতুন বাদ্যযন্ত্র বা নতুন কিছু শিখছেন। কয়েকজন শিল্পী আয়োজন করেছেন অনলাইন কনসার্টের। প্রায় সবাইই তাদের সোশাল মিডিয়ার মাধ্যমে তাদের কোয়ারেন্টিন জীবনের ধারণা দিয়ে যাচ্ছেন ভক্তদের ।

কয়েকদিন আগে অভিনেত্রী আলিয়া ভাট ক্যাটরিনা কাইফ এবং তার বোন ইসাবেলা সঙ্গে ফোনর কথা বলেছেন। ফোনে দুই বোনকে ‘সুন্দরী’ বলার পর তাকে ধন্যবাদ জানান ক্যাটরিনা। আর সোশাল মিডিয়া পেইজে লেখেন : “আমি তোমার বানানো কেক খেতে চাই”
কয়েকদিন আগে আলিয়া তার বোন শাহিনের সঙ্গে মিলে ব্যানানা ব্রেড বেক করেছিলেন। তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনি সেটি ছবি পোস্ট করে লেখেন : “ঘরে আছি আর বোন শাহিনের সঙ্গে মিলে চকলেট কেক আর গ্রেইন ফ্রি প্যালিও ব্যানানা ব্রেড বানালাম নতুন একটা কাজ শিখলাম।”

ক্যাটরিনাকে আগামীতে রোহিত শেট্টির ‘সূর্যবংশী’তে দেখা যাবে। এতে তার সঙ্গে আছে তার ‘নমে লন্ডন’ ফিল্মের সহ-অভিনেতা অক্ষয় কুমার। দুজনই শেট্টির ফিল্মে এই প্রথম কাজ করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন