শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জরুরী খাদ্য ও নিরাপত্তা সেল গঠন ইবি ছাত্রলীগ সভাপতির

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৮:৩৭ পিএম

করোনা মোকাবেলায় জরুরী খাদ্য ও নিরাপত্তা সেল গঠন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ । শুক্রবার তার নিজ এলাকা কুড়িগ্রাম জেলার সদর থানার অন্তরগত ভোগডাঙ্গা ইনিয়নে অসহায় মানুষের জন্য সেলটি গঠন করা হয়। সেলটির লক্ষ্য উদ্দেশ্য জরুরি ভিত্তিতে অসহায় মানুষদের বাসায় গিয়ে খাদ্য পৌঁছানো ও নিরাপত্তা জনিত সকল কার্যক্রম করা।

জানা যায়, করোনাভাইরাস এর কারনে নিরাপত্তার জন্য সারাদেশে লক ডাউন ঘোষণা করা হয়েছে। যার ফলে দিন মজুর অসহায় খেঁটে খাওয়া মানুগুলা পড়েছে বিপাকে।
বিশেষ করে উত্তরাঞ্চলের মানুষের জীবনযাত্রা দিনদিন দূর্বিষহ হয়ে উঠছে। এসকল অসহায় মানুষের জন্য জরুরি ভিত্তিতে বাসায় গিয়ে খাবার পৌঁছে দেওয়ার জন্য রবিউল ইসলাম পলাশের তত্ত্বাবধানে ও ভোগডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগ এর সার্বিক সহযোগিতায় সেলটি গঠন করা হয়। খাদ্যের জন্য জরুরি ভিত্তিতে কল করে সাহায্য পাওয়ার জন্য যোগাযোগ করুন (০১৭২২-৩৩৪৯১৪) নাম্বারে। এছাড়াও আপনার অনুদানে হাঁসি ফুঁটতে পারে একজন অসহায় পরিবারের মুখে তাই আপনি চাইলে অনুদান পাঠাতে পারেন (বিকাশ-০১৯৮০৯৭৭২৯৪, রকেট-০১৭২২৩৩৪৯১৪৭, নগদ-০১৭২২৩৩৪৯১৪) নাম্বারে।

এ বিষয়ে ইবি শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশ বলেন, ‘ বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা অসহায় নিপিড়ীত মানুষের সাহায্য করে আসছেন। তারই ধারাবাহিকতায় আমি আমার স্থান থেকে অনাহারের মুখে খাবার দিয়ে হাঁসি ফুঁটাতে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। সমাজের বিত্তবানরা নিজ নিজ জায়গা থেকে অস্বচ্ছলদের দিকে হাত বাড়ালে তাহলে কেউ আর নাখেয়ে মরবে না। আমি আমার সাধ্য অনুযায়ী যতটুকু পেরেছি চেষ্টা করেছি। আপনাদের কাছে আমার আহ্বান আপনারা আমাদের সাথে একাকিত্ব হয়ে অসহায়দের সেবা করার জন্য হাত বাড়িয়ে দিন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন