শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে হটলাইনে কল, খাবার পৌছালেন ইউএনও

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৮:৪৯ পিএম | আপডেট : ৮:৫০ পিএম, ১০ এপ্রিল, ২০২০

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা প্রশাসনের হটলাইন নম্বরে কল করলে খাবার পৌছে দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবদুল মালেক। শুক্রবার বিকেল থেকে তিনি এ কার্যক্রম শুরু করেছেন।
সংশ্লিষ্ট সূত্র মতে, পাঁচ দিন আগে করোনা সম্পর্কিত সকল বিষয়ে সরাসরি যোগাযোগের জন্য উপজেলা প্রশাসন হটলাইন নম্বর চালু করে। নম্বরটিতে গত কয়েকদিনে অসংখ্য কল আসে। এর মধ্যে দরিদ্র ও কর্মহীনরা খাবার চেয়েও কল করেন। পরে তাঁদের যাচাই-বাছাই করে শুক্রবার থেকে দরিদ্র-কর্মহীনদের খাবার দেয়া শুরু করেন ইউএনও।
বিকেলে তিনি উপজেলা সদরের আন্ধরা, মুসলিমপাড়া ও বাওয়ার কুমারজানী এলাকাসহ বিভিন্ন এলাকার ২৪ জন কর্মহীন পরিবারের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করেন।
আন্ধরা গ্রামের দুলাল সরকারের স্ত্রী জানান, এতদিন কেউ তাদের খোঁজ নেননি। খাদ্যদ্রব্য পেয়ে তিনি খুবই খুশী।
একই কথা বলেন, বাওয়ার কুমারজানী এলাকার আঞ্জুয়ারা বেগম। তিনি বলেন, স্বামী দিনমজুর। কয়েকদিন কাজ নেই। এজন্য ওই নম্বরে কল দিয়েছিলেন। এরপর খাবার পেলেন। এতে তাঁদের খুবই উপকার হয়েছে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আশরাফুজ্জামান জানান, কর্মহীনদের দেয়া খাদ্যদ্রব্যের মধ্যে ১০ কেজি চাল, ২ কেজি আলু , ১ কেজি পেঁয়াজ ও একটি সাবান রয়েছে।
ইউএনও আবদুল মালেক বলেন, ‘হটলাইন নম্বর চালুর পর অনেকে সাহায্য চেয়েছেন। যা যাচাই-বাছাই করে সরকারি সাহায্য পৌছে দেয়া হচ্ছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Melon ১০ এপ্রিল, ২০২০, ১০:২৩ পিএম says : 0
Ami happy fast taim dakshe.alaah sobai k hafajat a raiko
Total Reply(0)
Robin ১২ এপ্রিল, ২০২০, ৯:৪১ পিএম says : 0
Assalamalaikom sir.asa kri valo acen.ami ak jon Malaysia Probash.amar barite ak jon goriv porivar taki.bortomane se porivarer sokol member kajhin ace.jodi apnara akto help korten tahole ai porivarer opokar hoto.tar bari bogora kinto se bortomane gorai suhagpara bazar ar South said a ak barite ace.lekar vol hle koma korven valo takben.{allah bless you}.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন