শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

৭০ জন পুলিশ সদস্যকে নিজের হাতে রান্না করে খাওয়ালেন নিপুণ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৯:১৫ পিএম | আপডেট : ৯:৪৬ পিএম, ১০ এপ্রিল, ২০২০

সারা বিশ্বে চলছে মহামারি। করোনা ভাইরাসের প্রকোপে সারা পৃথিবীই এক প্রকার লকডাউন। এই তালিকার ঊর্ধ্বে নয় বাংলাদেশও। দেশটির বিভিন্ন জেলা ইতোমধ্যেই লকডাউন ঘোষণা করা হয়েছে। সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানগুলোতে ঘোষণা দেওয়া হয়েছে সাধারণ ছুটির। দেশের এই ক্রান্তি লগ্নে ঝুঁকি নিয়ে রাস্তায় আছেন পুলিশ বাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

করোনা ভাইরাসকে তোয়াক্কা না করা অসচেতন নাগরিকদের সচেতন করা ছাড়াও আইনশৃঙ্খলা রক্ষার কাজে ব্যস্ত আছেন এই বাহিনীগুলোর সদস্যরা।

এই মহামারির কারণেই হয়তো গতকাল বৃহস্পতিবার (০৯ এপ্রিল) পবিত্র শবে বরাতের রজনীতেও ঘরে ফেরার সুযোগ হয়নি অনেক পুলিশ সদস্যের। আর তাইতো প্রতিবেশি থানার ৭০ জন পুলিশ সদস্যকে রান্না করে খাওয়ালেন চিত্রনায়িকা নিপুন।

জানা যায় নিপুনের বাসার পাশেই বনানী থানা। আর সে কারণেই থানায় থাকা প্রতিটি পুলিশ সদস্যের খোঁজ নিয়ে তাদের জন্য নিজের হাতে রান্না করে খাবার পাঠিয়েছেন তিনি। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে নিজেই জানিয়েছেন নায়িকা।

আজ শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে তার ভেরিফায়েড ফেসবুক পেজে কিছু ছবি শেয়ার করে ক্যাপশন লিখেছেন, কাল ছিল শবে বরাত। এই পুলিশ ভাইয়েরা এখন বাড়ি থেকে অনেক দুরে। তাই বনানী থানার ৭০ জন পুলিশের জন্য আমার সামান্য আয়োজন। আল্লাহ আপনি সবাইকে ভালো রাখুন, সুস্থ রাখুন। আমিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
*হতদরিদ্র দিনমজুর কহে* ১০ এপ্রিল, ২০২০, ১০:০৫ পিএম says : 0
বিপদে যে সাহায্যের হাত বাড়িয়ে দেয় সে ই প্রকৃত মানুষ।একে ই বলে মানবিকতা।যারা ধনসম্পদ থাকা সত্যেও এ মুহুর্তে এগিয়ে এলোনা,তারাই কৃপন।এ হিসাব একদিন দিতে হবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন