শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ত্রাণ বিতরণে অনিয়ম সহ্য করা হবে না: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ২:৩৩ পিএম

করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে অসহায় শ্রমজীবী ও হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না বলে হুশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, খেটে খাওয়া মানুষের ত্রান ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিতে হবে। সমাজের বিত্তবান ও দলের নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে চলমান প্রয়াস আরও জোরদার করতে হবে।

আজ শনিবার সকালে নিজের বাসভবনে ব্রিফিংকালে তিনি এ হুঁশিয়ারি দেন। কাদের বলেন, একটি কুচক্রী মহল গুজব ছড়াচ্ছে, তাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

করোনা নামক এই অদৃশ্য শত্রুকে পরাজিত করতে সকল মতপার্থক্য ভুলে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সংস্কৃতিক, পেশাজীবি ও স্বেচ্ছাসেবী সংগঠনকে ধৈর্য এবং সাহসিকতার সঙ্গে ঐক্যবদ্ধভাবে পরিস্থিতি মোকাবিলা করার আহ্বান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ রাজীব আহমেদ ১১ এপ্রিল, ২০২০, ২:৫৬ পিএম says : 0
আমাদের এলাকা বংশাল বংশাল থানা 35 নং ওয়ার্ড আমাদের এলাকায় এখনো কোন ত্রাণ আসেনি আমাদের এলাকাবাসী খুব কষ্টের ভিতর আছি আমাদের এলাকা লকডাউন করে দেয়া হয়েছেআমরা বাড়ির বাহিরে যেতে পারছিনা বাজার করতে পারতেছি না আমরা খুব অসহায় হয়ে গেছিমাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমাদের আকুল আবেদন তিনি যেন আমাদের এলাকায় ত্রাণ ব্যবস্থা করে দেন আমরা মধ্যবিত্ত লোক আমরা কারো কাছে চাইতে পারি না কারো কাছে গিয়ে হাত পাততে পারিনা পারি না তাই দৈনিক ইনকিলাবের মাধ্যমে আমাদের অসত্য দূর করার জন্য সরকারের কাছে আবেদন জানাচ্ছি।
Total Reply(0)
Habibur Rahman ১১ এপ্রিল, ২০২০, ৩:১৮ পিএম says : 0
Please Mr Obaidul Sir - Which peoples are stolen the relives of poor men , please put them with corona effected patients one day, or hung them.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন