শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপাসিয়ায় এ পর্যন্ত ৩ জন করোনায় আক্রান্ত

কাপাসিয়া (গাজীপুর) থেকে শামসুল হুদা লিটন | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৭:৫৫ পিএম

কাপাসিয়া উপজেলায় গত শুক্র ও শনিবার দুই দিনে মোট ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। গত শুক্রবার দস্যু নারায়নপুর গ্রামের ছোয়া এগ্রো প্রোডাক্টসের এক শ্রমিক এবং আজ শনিবার আরো দুই গ্রামে দু’জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। 

এর মধ্যে একজন হলেন উপজেলার কড়িহাতা ইউনিয়নের রামপুর গ্রামের এক যুবক । ওই যুবক (৩১) নারায়নগঞ্জ জেলার বন্দর এলাকায় একটি কারখানায় কাজ করতেন।
অপরজন ঘাগটিয়া ইউনিয়নের খিরাটি গ্রামের। সে গাজীপুর সিভিল সার্জন অফিসে কর্মরত। শনিবার সন্ধ্যায় তাদের বাড়িসহ আশপাশের কয়েক বাড়ি লকডাউন করা হয়েছে।
কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আবদুস সালাম সরকার জানান, উপজেলার রামপুর গ্রামের এক যুবক নারায়নগঞ্জ জেলার বন্দর এলাকা থেকে গত ৮ এপ্রিল গ্রামের বাড়িতে চলে আসেন। এ সময় তিনি জ¦র ও ঠান্ডা কাশি সহ করোনার উপসর্গে ভোগছিলেন বলে জানতে পেরে তার বাড়ি থেকে নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। শনিবার বিকেলে তার পজিটিভ রেজাল্ট পাওয়া যায়। পরে চিকিৎসার জন্য তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অপরদিকে গাজীপুর সিভিল সার্জন অফিসে কর্মরত উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের খিরাটি গ্রামের এক যুবকের দেহে করোনা শনাক্ত হয়েছে। তিনি গাজীপুর বসবাস করলেও কাপাসিয়ায় নিয়মিত যাতায়াত ছিল। তাছাড়া গত শুক্রবার ছোঁয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেডের এক শ্রমিকের দেহে প্রথম করোনা শনাক্ত হয়। এনিয়ে কাপাসিয়ায় এ পর্যন্ত মোট তিন জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন